সাঈদীর মৃত্যু নিয়ে স্ট্যাটাস, ৭ ছাত্রলীগ নেতা বহিষ্কার

সংগৃহীত ছবি

সাঈদীর মৃত্যু নিয়ে স্ট্যাটাস, ৭ ছাত্রলীগ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় নরসিংদীর ৭ ছাত্রলীগের নেতাকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন মাধবধী থানা ছাত্রলীগ শাখার সহসভাপতি সুজন ভূইয়া, একই থানার পাইকারচর ইউনিয়নের সহসভাপতি শরীফুল ইসলাম শরীফ, মনোহরদী থানার কৃষ্ণপুর ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক জে এস জুনাইদ, পলাশ থানার সহসভাপতি মো. নাসিম মিয়া, একই থানার জিনারদী ইউনিয়নের সহসভাপতি হাফিজুর রহমান এবং বেলাব থানার নারায়নপুর ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক সাকিব আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের নীতি ও আদর্শ বিরোধী কাজে জড়িত থাকায় তাদেরকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং কেন্দ্রীয় কমিটির নিকট স্থায়ী বহিষ্কারের অনুরোধ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, ‘বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা মানবতাবিরোধী অপরাধের দায়ে আদালতের মাধ্যমে দণ্ডিত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীকে বেহেস্তের মেহমান, কোরআনের পাখিসহ নানা ধরনের উপমা দিয়ে প্রশংসা করায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে। '

তিনি আরো বলেন, 'জামায়াত নেতার মৃত্যুর পর বহিষ্কৃতরা তাদের নিজেদের ফেসবুক ওয়ালে সাঈদীর প্রশংসা করেছেন। ছাত্রলীগের রাজনীতি করে অথচ জামায়াত নেতার প্রশংসা করার মানে হচ্ছে, সে শিবিরের রাজনীতির সাথে জড়িত এবং ছাত্রলীগের কমিটিতে ঘাপটি মেরে আছে। যেহেতু তারা দলের আদর্শ বহির্ভূত কাজ করেছে এবং দলীয় আদর্শে বিশ্বাসী নয়।

তাই তাদেরকে বহিষ্কার করা হয়েছে। ’

news24bd.tv/SHS