পঞ্চগড় জাসদের সভাপতি ওলিয়ার, সম্পাদক লাবু

সাত বছর পর ত্রি-বার্ষিক কাউন্সিল

পঞ্চগড় জাসদের সভাপতি ওলিয়ার, সম্পাদক লাবু

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে দীর্ঘ ৭ বছর পরে বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু)’র ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ওলিয়ার রহমান আল কুরাইশী ও সাধারণ সম্পাদক হিসেবে ফারুক আহম্মেদ লাবু নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুরে পঞ্চগড় জেলা পরিষদ হলরুমে জেলা জাসদ (ইনু) আয়োজিত ত্রি-বার্ষিক কাউন্সিলে দলটির কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা জাসদের সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান সভাপতি সম্পাদকের নাম ঘোষণা করেন। পরে কাউন্সিল শেষে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।

জেলা জাসদের সদ্য সাবেক সভাপতি রশিদুল ইসলামের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা জাসদের সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান, অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক কুমারেশ রায়, কেন্দ্রীয় কমিটির সদস্য ও দিনাজপুর জেলা জাসদের সভাপতি অ্যাড. লিয়াকত আলী প্রমুখ বক্তব্য রাখেন। কাউন্সিলে জেলার ৫ উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত সভাপতি ওলিয়ার রহমান আল কুরাইশী। পরে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে পঞ্চগড় জেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ মিছিল বের করেন দলটির নেতাকর্মীরা।

মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক