রাজের মাথা আসলে কে ফাটাল?

রাজের মাথা আসলে কে ফাটাল?

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় আলোচিত তারকা দম্পতি পরীমনি ও চিত্রনায়ক শরীফুল রাজ। গত ১০ আগস্ট ছেলের প্রথম জন্মদিন উদযাপন করেছেন পরীমনি। সেখানে দেখা মেলেনি পরীমনির স্বামী শরীফুল রাজের। এরপর ভক্তরাও ধরে নেন, তাহলে বোধ হয় আর একসঙ্গে দেখা যাবে না রাজ-পরী দম্পতিকে।

তবে দীর্ঘদিন দাম্পত্য টানাপোড়েনে আলাদা থাকার পর ফের এক হয়েছেন রাজ-পরী। খবরটি পেয়ে নেটিজেনরা ব্যাপক উচ্ছ্বসিত হলেও এবার দুঃসংবাদ পেলেন রাজ-পরীর ভক্তরা। অসুস্থ হয়ে দুজনেই ভর্তি হন হাসপাতালে।

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন যে ছবি ভাইরাল তা হলো জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজের রক্তাক্ত মাথার ছবি।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে হঠাৎই রাজের মাথা ফেটে যায়। আর রাজের এ মাথা নাকি ফাটিয়েছে স্ত্রী পরীমনি। এমনই গুঞ্জন এবার ভেসে বেড়াচ্ছে শোবিজ পাড়ায়।

শোবিজ পাড়ার সংশ্লিষ্টদের মধ্যে এখন একটাই আলোচনা আর সমালোচনা চলছে। তা হলো রাজ-পরী ইস্যু। বেশ কয়েকদিন ধরেই মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতেও রয়েছেন এ জনপ্রিয় তারকা জুটি।

প্রথম সন্তানের জন্মদিনের অনুষ্ঠানে বাবা রাজকে উপস্থিত হতে দেখা না গেলেও গত ১৭ আগস্ট টিএম ফিল্মসের আয়োজনে ছেলের জন্মদিনে একসঙ্গে সময় কাটাতে দেখা যায় রাজ-পরীকে।

এরপর গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের ফেসবুক পেজে প্রকাশিত হয় রাজ-পরীর একাধিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ওই সময় সেখানে উপস্থিত ছিলেন তাপসের স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নিও।

তাপসের প্রকাশ করা রাজ-পরীর সেসব ছবি দেখে রাজ-পরী ভক্তরা ভেবেছিলেন এবার স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন এ জুটি। কিন্তু শুক্রবার (১৮ আগস্ট) রাতেই ঘটে বিপত্তি। গুঞ্জন উঠেছে, একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ আর পরী। ওই অনুষ্ঠানে অংশ নেয়ার শেষে এক পর্যায় ড্রিকংস করেন এ তারকা জুটি। এতে কিছুক্ষণের মধ্যেই তাল হারিয়ে ফেলেন দুজন।

ওই সময় একে অন্যের কাছে নিজেদের ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন রাজ-পরী। একপর্যায় কথার রেশে তাদের মধ্যে চলে তর্ক-বিতর্ক। ওই সময় নিজেকে পরী সামলাতে না পেরে হাতে থাকা কাচের গ্লাস দিয়েই রাজের মাথায় আঘাত করেন। আর এ আঘাতেই মাথা ফেটে রক্তাক্ত হন রাজ।

হাতে চোট পান পরীও। গুঞ্জন এখানেই শেষ নয়, গুঞ্জন আরও উঠেছে যে, ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাকি তমা মির্জাও। তাই রাজ-পরীর ঝগড়ার ওই সময় তমা কাছেই ছিলেন। উত্তেজিত হয়ে পরী রাজের মাথায় কাচের গ্লাস ভাঙার সময় তমা বাঁধাও দিয়েছিলেন পরীমনিকে। এতে তমাও চোট পান। আর এ কারণেই তড়িঘড়ি করে একই সময় একই হাসপাতাল অর্থাৎ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনজন চিকিৎসার জন্য ভর্তি হন।

এ ঘটনা শুধুই গুঞ্জন না কি সত্যি তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। কারণ গুরুতর আহত রাজই পারেন শুধু এ ধোঁয়াশা কাটাতে।

তবে এসব বিষয় নিয়ে এখনো পর্যন্ত গণমাধ্যমে মুখ খোলেননি রাজ। গুরুতর অসুস্থ রাজ এখন কোথায় আছেন, কী অবস্থায় আছেন সে বিষয়েও কোনো তথ্য এখন পর্যন্ত পাওয়া সম্ভব হয়নি।  

news24bd.tv/TR