‘একা একা খেতে চাও, দরজা বন্ধ করে খাও’, সেই বিজ্ঞাপনের মডেল সাদ আর নেই

সংগৃহীত ছবি

‘একা একা খেতে চাও, দরজা বন্ধ করে খাও’, সেই বিজ্ঞাপনের মডেল সাদ আর নেই

অনলাইন ডেস্ক

নব্বই দশকে বিটিভির সেই জনপ্রিয় বিজ্ঞাপনটির কথা মনে আছে? ওই যে এক দুষ্টু-মিষ্টি ছেলে হাতে চিপসের প্যাকেট নিয়ে বলত — একা একা খেতে চাও? দরজা বন্ধ করে খাও।  একসময় মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল এই সংলাপ।

সেই সময় হঠাৎ তার মৃত্যুর খবর রটে যায়। পরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে হানিফ সংকেত তাকে অতিথি হিসেবে এনে জানিয়ে দেন- তিনি বেঁচে আছেন।

তবে এবার সত্যিই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন বিজ্ঞাপনের সেই মডেল সাদ হোসেন।  

তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন কামরুজ্জামান অনি। তাঁর বোনের স্বামী সাদ।  কীভাবে মারা গিয়েছেন জানতে চাইলে রোববার বিকেলে কামরুজ্জামান বলেন, ‘সাদ আমার বয়সী ছিল।

তার বয়স হয়েছিল ৩৯ বছরের মতো। কয়েক বছর আগে তার লিভারের সমস্যা দেখা দেয়। পুরো নষ্ট হয়ে যায়। এটা নিয়েই অসুস্থ ছিল। দুই বছর আগে অপারেশন করা হয়। তার পর থেকে মোটামুটি ভালোই ছিল। মাঝেমধ্যে শারীরিক অবস্থা খারাপ হতো। এর মধ্যে হঠাৎ করে তিন দিন আগে সাদ অসুস্থ হয়। পরে হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে ছিল, গতকাল শনিবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

জানা গেছে, সাদ থাকতেন আমেরিকার নিউ ইয়র্কে। সেখানেই স্ত্রী, সন্তান ও পরিবার নিয়ে বাস করতেন তিনি৷  সাদের শালা আরিফ আকতার শাকিব ফেসবুকে লিখেন, আমার বোন জামাই সাদ হোসেন আর নেই৷ সবাই তার জন্য দোয়া করবেন।

নব্বইয়ের দশকের শেষের দিকে হঠাৎ অভিনয়ে পা রাখেন সাদ। তবে অভিনয় নিয়ে তাঁর আগ্রহ কম ছিল। সবশেষে কামরুজ্জামান বলেন, ‘আমার বোনের সঙ্গে বিয়ের সময়ে ফেসবুকে তাদের ছবি পোস্ট করেছিলাম। সেই ছবি দেখে তখন অনেকে বলেছিলেন তাঁরা শুনেছেন ‘একা একা খেতে চাও দরজা বন্ধ করে খাও’ সংলাপ দেওয়া ছেলেটি মারা গিয়েছেন। পরে বেঁচে থাকার খবরে অনেকে অবাক হন। সে সত্যিই এবার আমাদের ছেড়ে চলে গেল। ’
News24bd.tv/AA