চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, মরদেহ উদ্ধার 

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, মরদেহ উদ্ধার 

লালমনিরহাট প্রতিনিধি 

লালমনিরহাটের আদিতমারী উপজেলার স্বর্ণামতি নদী থেকে আব্দুর রাশিদ (৪০) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় দুর্বৃত্তরা তার ব্যবহৃত অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে যায়। সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার স্বর্ণামতি নদীর কান্তেস্বর ব্রীজ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রাশিদ পার্শ্ববর্তী বালাপাড়া গ্রামের খোশেদ আলম ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত রোববার বিকেলে আব্দুর রাশিদ অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। গভীর রাতেও সে বাড়ি না ফেরায় পরিবারের সন্দেহ সৃষ্টি হলে বিভিন্ন জায়গায় খোঁজখবর করতে থাকেন। সোমবার সকলে বাড়ির অদূরে স্থানীয়রা স্বর্ণামতি নদীর কান্তেস্বর ব্রীজের নিচে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ব্রীজের নিচ থেকে  করে মরদেহ উদ্ধার করে।

পরিবারের লোকজন অটোরিকশা চালক আব্দুর রাশিদের মরদেহ সনাক্ত করে। এসময় মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) আলমগীর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে নদী থেকে আব্দুর রশিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করেই তার অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। অপরাধীদের ধরতে পুলিশ তদন্ত শুরু করেছেন।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অপরাধীদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

news24bd.tv/TR  
 

এই রকম আরও টপিক