মাথা কামিয়ে নতুন লুকে ভাইরাল সালমান! 

সংগৃহীত ছবি

মাথা কামিয়ে নতুন লুকে ভাইরাল সালমান! 

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। এবার মাথা কামিয়ে প্রকাশ্যে এলেন এই অভিনেতা। সালমানের বিগ বস ওটিটি ২-এর গ্র্যান্ড ফিনালেতেও এক মাথা চুল নিয়ে দেখা মিলেছিল ভাইজানের। রোববার রাতে মুম্বাইয়ে ‘অল ব্ল্যাক লুকে’ দেখা মিলল সালমান খানের।

 

শার্ট আর ট্র্যাক প্যান্টে লেন্সবন্দি হলেন ভাইজান। ন্যাড়া মাথায় চুলের হালকা রেখা স্পষ্ট। মুহূর্তেই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন তিনি।

প্রসঙ্গত, সালমান খানকে শেষ ন্যাড়া মাথায় দেখা গিয়েছিল ২০০৩ সালে মুক্তি পাওয়া ছবি ‘তেরে নাম’-এ।

নির্ঝরার প্রেমে পাগল রাধের জীবন কীভাবে শেষ হয়ে যায় তিল তিল করে তাই উঠে এসেছিল সতীশ কৌশিক পরিচালিত এই ছবিতে। মানসিক হাসপাতালে রাধের চুল কামিয়ে দেওয়া হয়েছিল।

নতুন লুকে প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেতার ছবি, ভিডিও। ভক্তদের প্রশ্ন, ভাইজান কি তবে ‘তেরে নাম ২’-এর প্রস্তুতি শুরু করে দিলেন নাকি? একজন লেখেন- ‘মনে হচ্ছে তেরে নাম ২-এর স্ক্রিপ্ট তৈরি’, অপর একজন লেখেন- ‘শীঘ্রই তেরে নাম ২-এর শ্যুটিং শুরু হবে বলে মনে হচ্ছে’। অনেকে আবার মজা করে লেখেন- ‘ভাই শাহরুখকে নকল করছেন’।

মাথা কামিয়ে নিজের নতুন লুক নিয়ে অবশ্য এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি সালমান। তবে সালমানের এক ঘনিষ্ঠ জানান, ‘এই লুক বিশেষ কোনও কারণে নয়, এই মুহূর্তে কোনও শ্যুটিং নেই ভাইজানের’।

আগামিতে সালমানকে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। যশরাজ ফিল্মসের এই ছবিতে ফের ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা যাবে তাকে। ১০ই নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

news24bd.tv/TR  

 

এই রকম আরও টপিক