থেমে থাকা সিএনজিতে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ৪

থেমে থাকা সিএনজিতে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা গ্যাসচালিত সিএনজিতে ধাক্কা দিলে শিশুসহ চারজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় সিএনজিতে থাকা আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

সোমবার দুপুর ১২টার দিকে ওই উপজেলার সোহাগপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস।

নিহতরা হলেন- সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের বলিবাড়ি গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৭), একই গ্রামের নাজমুল মিয়ার ছেলে জিলানী (৮), একই ইউনিয়নের শাখাইতি গ্রামের মৃত জাফর আলীর ছেলে আসকার মিয়া (৬০) ও ভৈরব উপজেলার বাসিন্দা উজ্জল মিয়া।

ওসি জানান, গ্যাসচালিত সিএনজিতে চালকসহ পাঁচজন ছিলেন। একমাত্র আহত ব্যক্তিকে উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, ঢাকা-সিলেট মহাসড়কের সোহাগপুর এলাকায় একটি গ্যাসচালিত সিএনজি দাঁড়ানো অবস্থায় ছিল। ঢাকাগামী কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই সিএনজিকে ধাক্কা দিলে এটিতে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরো দুজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং দুর্ঘটনার জন্য দায়ী কাভার্ড ভ্যানটি জব্দ করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তসহ প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক