'এই আগস্ট মাসেই শেখ পরিবারকে নিশ্চিহ্ন করার পরিকল্পনা করেছিল 
বিএনপি-জামাত'

'এই আগস্ট মাসেই শেখ পরিবারকে নিশ্চিহ্ন করার পরিকল্পনা করেছিল  বিএনপি-জামাত'

যশোর প্রতিনিধি:

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শরিফ আশরাফ আলী বলেছেন, ২১শে আগস্ট ও ১৫ আগস্টে শেখ পরিবারকে নিশ্চিহ্ন করে দেওয়ার পরিকল্পনা করেছিল তৎকালীন বিএনপি জামাতের চার দলীয় জোট সরকার। তবে তাদের এ পরিকল্পনা পুরোপুরি সফল হয়নি। এবং সেই পরিকল্পনায় ধারায় তারা ২১ শে আগস্টে ও গ্রেনেড হামলা চালায় আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য।  

সোমবার বিকেলে মণিরামপুরের নেংগুড়াহাট ফাজিল মাদ্রাসা মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে কৃষকলীগের আয়োজনে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করে প্রধানমন্ত্রীর হাতকে আমরা শক্তিশালী করতে হবে।  

শোক সভায় উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী। কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা, যশোর জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. শামসুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. মোশাররফ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানমসহ প্রমুখ।  

শোক সভা শেষে ১৫ই ও ২১ শে আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবার সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

news24bd.tv/কামরুল