কিছু পরিচালক চক্রান্ত করছে আমাকে নিয়ে: চমক

সংগৃহীত ছবি

কিছু পরিচালক চক্রান্ত করছে আমাকে নিয়ে: চমক

অনলাইন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণিত হওয়ায় অভিনয় থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে তাকে। গতকাল সোমবার একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিনেত্রীকে নিষিদ্ধ ঘোষণা করা হয়।

আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য এই অভিনেত্রীকে সব প্রকার কাজ না করার নির্দেশ দেয় টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

ডিরেক্টরস গিল্ড থেকে আরও জানানো হয়, বুধবার (৩০ আগস্ট) এর মধ্যে নাটকের যে ক্ষতিপূরণ দেওয়ার কথা ছিল তা দিতে নির্দেশ প্রদান করে অভিনেত্রী চমককে।

এ বিষয়ে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, 'একটা খারাপ সময়ে কিছু পরিচালক চক্রান্ত করছে আমাকে নিয়ে'।

তিনি আরও বলেন, 'শুটিংয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। সেটার সমাধান হয়েছে।

আমি ভুল করেছিলাম, স্বীকার করেছিলাম। এখন সংগঠনের কথামতো কাজে ফিরেছি। তখন এই সিদ্ধান্ত কীভাবে যৌক্তিক হয়'।

আভিনেত্রী বলেন, অযৌক্তিকভাবে আমার বিরুদ্ধে সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আমাকে বহিষ্কার করা হয়েছে। আমার প্রশ্ন, ডিরেক্টরস গিল্ড পরিচালকদের সংগঠন তারা আমাকে কীভাবে নিষিদ্ধ করে? তারা তো আদালতও না, তাদের আমি মেম্বারও না। এই এখতিয়ার শুধু অভিনয়শিল্পী সংঘের আছে। সম্মিলিতভাবে হতে পারে। এটা এককভাবে আমাকে অভিনয় থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা, তা ছাড়া কেন এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে জানি না।  

তিনি বলেন, অভিনয়শিল্পী সংঘসহ তিন সংগঠন প্রথম যে সিদ্ধান্ত নিয়েছে, সেই মোতাবেক আমি কাজ করব। এই মাসে আমার অনেকগুলো কাজের শিডিউল দেওয়া আমি সবগুলো কাজই করব। আমি শুটিং করছি এবং ভবিষ্যতেও করব। কিছু ডিরেক্টরের ব্যক্তিগত আক্রোশের অযৌক্তিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গুটিকয় ডিরেক্টর প্রেস কনফারেন্স করে খামাখা আমাকে নিষিদ্ধ করতে পারে না।

আরও পড়ুন: অভিনয়ে নিষিদ্ধ হলেন চমক

অভিনেত্রী আরও বলেন, অনেক পরিচালকের সঙ্গে কথা হয়েছে, তাঁরা আমাকে নিয়ে শুটিং করতে চান। আমি অভিনয় করব। শুনেছি, ব্যক্তিগতভাবে আক্রোশে পরিচালকেরা সিদ্ধান্ত নিয়েছেন। এটা তাঁরাও সাংগঠনিকভাবে মানতে রাজি নন।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক