নরসিংদীতে জঙ্গি আস্তানার ঘটনায় পৃথক মামলা

জঙ্গি আস্তানার ঘটনায় মামলা

নরসিংদীতে জঙ্গি আস্তানার ঘটনায় পৃথক মামলা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শেখেরচর ও মাধবদী এলাকায় দুটি বাড়িতে জঙ্গি আস্তনার ঘটনায় সন্ত্রাস দমন আইনে দুটি মামলা হয়েছে। নরসিংদীর সদর উপজেলার মাধবদী থানায় পুলিশ বাদী হয়ে শেখেরচরের জঙ্গি আস্তানার ঘটনায় বুধবার এবং মাধবদীর ঘটনায় বৃহস্পতিবার এ মামলা দায়ের করেন।

শেখেরচরে ভগীরথপুর এলাকার বিল্লাল মিয়ার বাড়ির জঙ্গি আস্তানার ঘটনায় নারায়ণগঞ্জের আড়াই হাজার এলাকার বাসিন্দা হাফিজকে আসামি করা হয়। আর মাধবদীর ছোট গদাইরচর গাঙপার এলাকার হাজী আফজালের বাড়িতে জঙ্গি আস্তানার ঘটনায় গ্রেপ্তার খাদিজা আক্তার মেঘনা ও মৌসহ অজ্ঞাত আরো পাঁচ থেকে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

মামলায় তিন থেকে চারজনকে পলাতক হিসেবে দেখানো হয়েছে। নারায়ণগঞ্জের আড়াই হাজার এলাকার বাসিন্দা হাফিজ জঙ্গিদের বাড়ি ভাড়া নিতে সহায়তা করতো।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফজলু বলেন, গ্রেপ্তার জঙ্গি মেঘনা ও মৌকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। শেখের চরের ঘটনায় এসআই এনায়েত কবির ও মাধবদীর ঘটনায় এসআই বাবু  উত্তম কুমার বিশ্বাস বাদী হয়ে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, সোমবার রাতে শেখেরচর ও মাধবদীর গাংপাড় এলাকায় দুটি জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ। টানা ৪০ ঘণ্টার অভিযানে শেখেরচরে দুই জঙ্গি নিহত হয় ও মাধবদীতে দুই নারী জঙ্গি গ্রেপ্তার হয়।

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর