কণ্ঠশিল্পী মমতাজের স্বামীর আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

সংগৃহীত ছবি

কণ্ঠশিল্পী মমতাজের স্বামীর আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

অনলাইন ডেস্ক

কণ্ঠশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসানের ভেরিফায়েড ফেসবুক পেজ ‘চঞ্চল মঈন’ থেকে একটি আবেগঘন স্ট্যাটাস নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

এমপির স্বামী তার আবেগঘন স্ট্যাটাসে লিখেছেন- কতটুকু অশ্রু গড়ালে হৃদয় জলে সিক্ত, কত প্রদীপ শিখা জ্বালাতেই জীবন আলোয় উদ্দীপ্ত, কত ব্যথা বুকে চাপালে তাকে বলি আমি ধৈর্য, নির্মমতা কতদূর হলে জাতি হবে নির্লজ্জ...’। আর শেষ অংশে লিখেছেন- ‘আজ ২৩ আগস্ট, আমাকে তোলপাড় করার দিন!’

এমপির স্বামীর এ স্ট্যাটাস নিয়ে মানিকগঞ্জের রাজনৈতিক মহলসহ বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনা চলছে।

বৃহস্পতিবার আপলোড করা ছবিতে তার ওপর ১ বছর আগে করা হামলার বেশ কয়েকটি ছবি ও থানায় দায়ের করা অভিযোগের কপি স্থান পায়।

ছবিগুলোর মধ্যে রয়েছে- হামলায় আহত হওয়া নিজের ছবি, ভাঙচুরকৃত গাড়ির ছবি ও এমপি মমতাজের সঙ্গে গোল চিহ্নিত হামলাকারী নয়নের ছবি। সেইসঙ্গে সম্প্রতি সিংগাইরে চাঞ্চল্যকর জেপি নেতা সালাম বাহাদুর হত্যার কিলার হিসেবেও নয়নের ছবি আপলোড করা হয়েছে।

মমতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসান স্ট্যাটাসে আপলোড করা ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘হত্যার মতো ভয়ংকর অপরাধ করেও তারা ধরাছোঁয়ার বাইরে থেকে যায়।

গত বছরের ২৩ আগস্ট বিকাল ৫টার দিকে ঢাকায় যাওয়ার পথে ডা. মঈন হাসান হামলার শিকার হয়ে আহত হন।

পরে ২৬ আগস্ট ডা. এএসএম মঈন হাসান বাদী হয়ে নয়নসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে সিংগাইর থানায় অভিযোগ দায়ের করেন। হামলার এক বছর পেরিয়ে গেলেও কোনো বিচার না পাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন স্ট্যাটাস দেন এমপি মমতাজের স্বামী ডা. মঈন হাসান।

news24bd.tv/আইএএম