ফিল্মি কায়দায় অপহরণ : ১৮ ঘণ্টা পর মুক্ত এনবিআরের যুগ্ম কমিশনার

প্রতীকী ছবি

ফিল্মি কায়দায় অপহরণ : ১৮ ঘণ্টা পর মুক্ত এনবিআরের যুগ্ম কমিশনার

নিজস্ব প্রতিবেদক

ফিল্মি কায়দায় অপহরণের শিকার হলেন জাতীয় রাজস্ব বোর্ডের যুগ্ম কমিশনার মাসুমা খাতুন। দুর্ঘটনার নাটক সাজিয়ে মাসুমা খাতুনের গাড়ির নিয়ন্ত্রণ নেয় অপহরণকারীরা। গাড়ির মধ্যেই তার ভেঙে দেয়া হয় পা, থেঁতলে দেয়া হয় মাথা,  চোখে করা হয় মারাত্মক আঘাত। সাথে থাকা দের লাখ টাকাও ছিনিয়ে নেয় তারা।

পুলিশ জানায়, মাসুমাকে হত্যার পরিকল্পনাও ছিল অপহরণকারীদের। তবে কৌশলে ২২ ঘণ্টা পর প্রাণে বেঁচে ফেরেন এই নারী কমিশনার। আর সেখান থেকে ফিরে বর্ণনায় এসব তুলে ধরেছেন তিনি।

এনবিআরের কর অঞ্চল-২ এর এই কর্মকর্তা বলেন, শুক্রবার রাতে আত্মীয়র বাসা থেকে ফেরার পথে বেইলি রোড ভিকারুননিসা স্কুলের সামনে অ্যাক্সিডেন্টের নাটক সাজিয়ে অপহরণ করা হয় তাকে।

এসময় নৃশংসভাবে শরীরে জখম করা হয়। ভেঙে দেয়া হয় তার পা, মাথা ও চোখেও করা হয় মারাত্মক আঘাত করে অপহরণকারীরা।

তিনি বলেন, রাতে মাওয়াসহ রাজধানীর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সবুজবাগে এসে গাড়ির মধ্যেই আটকে রাখে অপহরণকারী মাসুম ও তার সাঙ্গপাঙ্গরা। পরদিন শনিবার দুপুরে অপহরণকারীরা খাবার আনতে গেলে এই সুযোগে গাড়ি থেকে সটকে পড়েন তিনি।

পুলিশ বলছে, এ ঘটনায় স্থানীয়দের সাহায্যে ঘটনাস্থল থেকেই তিন জনকে আটক করা হয়েছে। তবে মূল পরিকল্পনাকারী মাসুম এখনও পলাতক।

কয়েকমাস আগেই নানান অভিযোগে ব্যক্তিগত গাড়ি চালক মাসুমকে চাকরি থেকে বের করে দেন নারী যুগ্ম কমিশনার মাসুমা খাতুন। এই ঘটনায় বর্তমান গাড়িচালক আনোয়ারও পলাতক আছেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক