রণবীরের বিপরীতে সীতা হচ্ছেন না আলিয়া!

সংগৃহীত ছবি

রণবীরের বিপরীতে সীতা হচ্ছেন না আলিয়া!

অনলাইন ডেস্ক

বলিউড সিনেমা ‘আদিপুরুষ’ নিয়ে বিতর্ক তুঙ্গে উঠতেই চর্চা শুরু হয় নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’ নিয়ে। জুলাইয়ের শেষে এই ছবির একটি লুক টেস্ট শুট হয় মুম্বাই  ফিল্ম সিটিতে। ছবিটি নিয়ে কোনও ফাঁক ফোঁকর রাখতে চান না পরিচালক। তাই প্রি-প্রোডাকশনের কাজ এখন যে তুঙ্গে সেটা বলাই যায়।

শোনা গিয়েছিল চলতি বছরের ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে ছবির। কিন্তু এখন শোনা যাচ্ছে, ডিসেম্বরে শুরু হচ্ছে না এই ছবির শুটিং। রামায়ণের কাস্টিং নাকি এখনও ফাইনাল হয়নি।

জানা গিয়েছিল তাঁর এই ড্রিম প্রজেক্ট ‘রামায়ণ’এ রামের ভূমিকায় রণবীর কাপুর, সীতার ভূমিকায় আলিয়া ভাট এবং রাবণের ভূমিকায় ‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী অভিনেতা যশ থাকবেন।

এই ছবির সঙ্গে জড়িত এক ব্যক্তি ছবি প্রসঙ্গে জানিয়েছেন, 'রামায়ণের মতো একটা ছবি করতে গেলে যথেষ্ট পরিমাণ সময় এবং দারুণ প্রি-প্রোডাকশন কাজ লাগে। ওঁরা সমস্ত ছোট থেকে ছোট বিষয়ের দিকে নজর দিচ্ছেন যাতে কিছু ভুল ভ্রান্তি না হয়। সেই কারণেই গোটা কাজ ভীষণ ধীর গতিতে এগোচ্ছে। এই ছবিতে রামের চরিত্রে এখনও পর্যন্ত জানা যাচ্ছে যে রণবীর কাপুরকেই দেখা যাবে। তবে সীতার চরিত্রের জন্য আলিয়া ভাটের কাছে অফার গেলেও তিনি সেটা নিতে পারেননি। ডেটের সমস্যার কারণে তিনি এই ছবির অংশ থাকছেন না। '

নতুন সীতা হিসেবে কাকে বাছা হবে- সেই প্রশ্নের পাশাপাশি আরও একটি প্রশ্ন উঠছে, যশকেই রাবণ হিসেবে দেখা যাবে নাকি অন্য কেউ করবেন এই চরিত্র? এই প্রসঙ্গে সেই ব্যক্তি বলেন, 'যশের লুক টেস্ট হয়ে গেছে, কথাবার্তাও অনেক দূর এগিয়েছে। যদিও তিনি এখনও সই করেননি। তবুও ছবির নির্মাতারা অনুমান করছেন তিনি এই ছবি করবেন। আসলে তিনি গিথু মোহনদাসের সঙ্গে একটি বিগ বাজেট অ্যাকশন ফিল্মের জন্য চুক্তিবদ্ধ। তাই তিনি এখন কোন কাজটা কীভাবে সামলান, কোনটা গুরুত্ব দেন সেটার উপরই সবটা নির্ভর করবে। '

‘রামায়ণ’ ছবির পরিচালনা করবেন নীতিশ তিওয়ারি এবং রবি উধ্যাওয়ার। মধু মন্টেনা এবং নমিত মালহোত্রার প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।