শেরপুরে ২৪৯ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেপ্তার

শেরপুরে ২৪৯ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে আমদানি নিষিদ্ধ ২৪৯ বোতল ভারতীয় মদসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ২৩ আগস্ট বুধবার রাতে উপজেলার ভুরুঙ্গা কালাপানি এলাকা থেকে মো. আরিফ মিয়া (৩৩) নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

আরিফ পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিককুড়া গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে। ২৪ আগস্ট বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত গভীর রাতে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী ভুরুঙ্গা কালাপানি এলাকা অভিযান চালায়। অভিযানে আমদানি নিষিদ্ধ ২৪৯ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ মো. আরিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়। মদের মূল্য আনুমানিক ২ লাখ টাকা হবে বলে জানা গেছে।

র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেপ্তার আরিফকে বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

তার বিরুদ্ধে র‌্যাবের তরফ থেকে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মাদক ও সন্ত্রাস দমনে র‌্যাবের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক