শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি করত তারা

শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি করত তারা

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে মো. রুমন আলী (৩৫) ও বিধান কুমার সরকার (৩০) নামে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বাজারে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে র‌্যাবের একটি অপারেশন দল।

গ্রেপ্তার হওয়া মো. রুমন আলী জেলার সিংড়া পৌরসভার কতুয়াবাড়ী বাগানপাড়ার মৃত আ. রাজ্জাকের ছেলে ও বিধান কুমার সরকার একই এলাকার মৃত বিষ্ট চন্দ্র সরকারের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার হওয়া মো. রুমন আলী ও বিধান কুমার সরকার দীর্ঘদিন ধরে সিংড়া বাজারে পর্নোগ্রাফি
সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানী অধিনায়ক, মেজর, আশিকুর রহমান এবং কোম্পানী উপ-অধিনায়ক, সহকারি পুলিশ সুপার মো. নুরল হুদার নেতৃত্বে বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২টি সিপিইউ, ৭টি হার্ডডিক্স ও একটি এসএসডি কার্ড জব্দসহ তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা করে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানী অধিনায়ক, মেজর, আশিকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।