ময়মনসিংহে অ্যাম্বুলেন্স চালকদের সঙ্গে পুলিশের হাতাহাতি

ময়মনসিংহে অ্যাম্বুলেন্স চালকদের সঙ্গে পুলিশের হাতাহাতি

ময়মনসিংহে অ্যাম্বুল্যান্স চালকদের সঙ্গে পুলিশের হাতাহাতি

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের বহির্বিভাগের সামনে অ্যাম্বুলেন্স চালকদের সাথে মেডিকেলের ফাঁড়ি পুলিশের হাতাহাতি ও মারপিটের ঘটনা ঘটেছে। পরে অভিযুক্ত অ্যাম্বুল্যান্স চালককে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায় চালকরা। এ ঘটনায় পুলিশ কনস্টেবল সোহেল রানা ও ফরহাদ হোসেন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে মমেক হাসপাতালের জরুরি বিভাগের সামনে এই ঘটনা ঘটে।

এর আগে বেলা ১টার দিকে একটি রোগীবিহীন অ্যাম্বুল্যান্স দাঁড় করিয়ে রাখা হয় বহির্বিভাগের সামনে। তখন হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত একজন এখানে অ্যাম্বুলেন্স দাঁড় করিয়ে রাখার কারণ জানতে চান। এসময় উপস্থিত একজন জানায় চালক দুপুরের খাবার খেতে গেছেন। কিন্তু র্দীঘ সময় পরও অ্যাম্বুলেন্স না সারানোয় শাস্তি হিসেবে ওই চাকার হাওয়া ছেড়ে দেওয়া হয়।

হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এ ঘটনার জের ধরেই কয়েকজন অ্যাম্বুলেন্স চালক আমার সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে। এসময় অ্যাম্বুল্যান্স দাঁড় করিয়ে রাখা চালক সোহেলকে হাতকড়া পরিয়ে ফাঁড়ির দিকে নেওয়া হয়।  এসময় ২০ থেকে ৩০ জন চালক হাতকড়া পরানো অবস্থায় সোহেলকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়ে যায়। তাদের বাধা দিলে পুলিশ কনস্টেবল সোহেল রানা ও ফরহাদ হোসেন আহত হন।

তিনি আরও জানান, ঘটনাটি ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানিয়েছি। মামলা করার বিষয়ে তারা বলতে পারবেন। তবে চালকের পক্ষ থেকে হাতকড়া ফিরিয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) ওয়াজেদুল ইসলাম বলেন, চালক সোহেলকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কতৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tvতৌহিদ