শান্তি সমাবেশে নিজের নাম মাইকে বলাতে বাধ্য করলেন কাউন্সিলর মানিক

সংগৃহীত ছবি

শান্তি সমাবেশে নিজের নাম মাইকে বলাতে বাধ্য করলেন কাউন্সিলর মানিক

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের শান্তি সমাবেশে কয়েকশ লোকের মিছিল নিয়ে এলেও মাইকে নাম না বলায় সভাপতি-সাধারণ সম্পাদককে শাসিয়েছেন ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিক। শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে এ ঘটনা ঘটে।

সমাবেশস্থলে দেখা যায়, কাউন্সিলর মানিক উত্তেজিত হয়ে পড়লে তাকে শান্ত করতে যান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। তখন হুমায়ুনকে হুমকি-ধামকি দিতে ও শাসাতে দেখা যায় হাসিবুর রহমান মানিক ও তার সমর্থকদের।

পরে মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফি সেখানে গেলে তাকেও শাসাতে থাকেন কাউন্সিলর ও তার সমর্থকরা।

পরে বাধ্য হয়ে সঞ্চালনার দায়িত্বে থাকা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর মাইকে বলেন, ‘একটি বিশাল মিছিল নিয়ে আসার জন্য ধন্যবাদ ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিককে। ’

চলতি বছরে কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সম্মেলনে এবং চকবাজার থানা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সামনে কয়েকবার দফায় দফায় মারামারি হয়েছে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের সমর্থকদের মধ্যে। আজ ঘটনার সময় মঞ্চে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কার্যনিবাহী সদস্য সানজিদা খানম উপস্থিত ছিলেন।

News24bd.tv/AA