পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর ঝগড়া, শিশু সন্তানের মৃত্যু

পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর ঝগড়া, শিশু সন্তানের মৃত্যু

অনলাইন ডেস্ক

সাভারে পারিবারিক কলহের জেরে বাবার কাঠের টুকরার আঘাতে মো. আলিফ (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাবা আলমগীর হোসেনকে (২৩) আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৫ আগস্ট) এ জানান সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল।

এর আগে, বৃহস্পতিবার রাতে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় স্থানীয় সাবেক পৌর কমিশনার মোহাম্মদ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আলমগীর হোসেন রংপুরের পীরগাছা উপজেলার দেবপুরের আনোয়ার হোসেনের ছেলে। তিনি বেসরকারি অ্যাম্বুলেন্সের চালকের সহকারী হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পারিবারিক কলহের জেরে স্বামী আলমগীর ও স্ত্রী কল্পনার মধ্যে ঝগড়া শুরু হয়। এ সময় আলমগীর কল্পনাকে একটি কাঠের টুকরো দিয়ে আঘাত করতে থাকেন।

একপর্যায়ে তার এক বছর বয়সী শিশু আলিফকেও ওই কাঠের টুকরো দিয়ে আঘাত করেন। এতে মারাত্মকভাবে আহত হয় আলিফ। পরে বাবা আলমগীর ও মা কল্পনা আক্তার শিশুটিকে নিয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে রাতেই আলমগীর হোসেনকে আটক করা হয়। পরে স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

news24bd.tv/কামরুল