সরকার দেশে যেমন জনবিচ্ছিন্ন, বিদেশেও তেমনি বন্ধুহীন: প্রিন্স 

সরকার দেশে যেমন জনবিচ্ছিন্ন, বিদেশেও তেমনি বন্ধুহীন: প্রিন্স 

অনলাইন ডেস্ক

সরকারের ভাগ্য লেখা হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। ডুবন্ত সরকারের অন্যায় হুকুম তামিল করে জনগণের বিপক্ষে অবস্থান না নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান বিএনপির এ নেতা।

আজ শুক্রবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাটে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

প্রিন্স বলেন, আওয়ামী লীগেরই অবজেক্টিভ, সাবজেক্টিভ নাই।

আওয়ামী লীগ নেতারা গণ-আন্দোলনে ভীত হয়ে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ভদ্রলোককে মিথ্যাচারের ওপর ডিগ্রি থাকলে তা-ই দেওয়া উচিত।

হালুয়াঘাট পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, সরকার তার একগুঁয়েমি এবং গণতন্ত্র ও গণবিরোধী কাজের জন্য দেশে যেমন জনবিচ্ছিন্ন, তেমনি বিদেশেও বন্ধুহীন হয়ে পড়েছে।

তিনি প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বলেন, দুর্নীতি, লুটপাট, গণতন্ত্র হরণের মহাকাব্য রচনা করে আওয়ামী লীগ এখন কাঠের চশমা চোখে লাগিয়ে মিথ্যাচার করছে।

ক্ষমতাকে লুটপাটের হাতিয়ার হিসেবে প্রতিষ্ঠা করেছে সরকার। আন্দোলনে ভীত হয়ে সরকার গ্রাম-শহরের নিরীহ নেতাকর্মীদের গ্রেপ্তার, হয়রানি করছে।

তিনি পুলিশ প্রশাসনের প্রতি দমন-নিপীড়ন বন্ধের আহ্বান জানিয়ে বলেন, দমন-নিপীড়ন চালিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না।

সরকারের ভাগ্য লেখা হয়ে গেছে। ডুবন্ত সরকারের অন্যায় হুকুম তামিল করে জনগণের বিপক্ষে অবস্থান না নেওয়ার জন্য তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানান।

এই রকম আরও টপিক