দেয়াল কেটে জুয়েলারি দোকানের ৯০ ভরি স্বর্ণালংকার চুরি

দেয়াল কেটে জুয়েলারি দোকানের ৯০ ভরি স্বর্ণালংকার চুরি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে দেয়াল কেটে স্বর্ণের দোকানে ঢুকে প্রায় এক কোটি মূল্যের ৯০ ভরি স্বর্ণালংকার চুরি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার গভীর রাতে বাগেরহাট শহরের রেল রোডে স্বর্ণ ব্যবসায়ী প্রবীর কুমার সরকারের প্রনব জুয়েলার্সে এই চুরির ঘটনা ঘটে।

সকালে খবর পেয়ে থানা ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোরদের শনাক্ত ও চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধারের একধিক টিম কাজ করছে বলে জানিয়েছে পুলিশ।

প্রনব জুয়েলার্সের মালিক প্রবীর কুমার সরকার জানান, বৃহস্পতিবার রাত অনুমানিক সাড়ে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে বাড়িতে যাই। দোকানে অন্য কোনো কর্মচারী নেই। তিনি নিজেই দোকান দেখভাল করি। শনিবার ভোরে ভবন মালিক দোকানের পেছনে কাটা দেখে আমাকে খবর দেয়।

এসে দেখতে পাই চোরেরা প্রিন্টিং প্রেসের ভেতর থেকে আমার দোকানের দেওয়াল কেটে জুয়েলার্সে ঢুকে লকার ও শোকেসে থাকা প্রায় কোটি টাকা মূল্যের ৯০ ভরি স্বর্নালংকার চুরি করে নিয়ে গেছে। দোকানে সিসি ক্যামেরা ছিল। এরমধ্যে কয়েকটি সিসি ক্যামেরা নষ্ট করেছে চোরেরা।

বাগেরহাট জেলা জুয়েলারি এ্যাসোসিয়েশনের সভাপতি নীলয় কুমার ভদ্র ক্ষোভ প্রকাশ করে জানান, বাগেরহাটে জুয়েলার্সে চুরির ঘটনা তদন্ত করে কিছুই উদ্ধার করতে পারছেন না। এর আগে ২০২১ সালের দুই ফেব্রুয়ারি একই এলাকার গ্রীন সুপার মার্কেটের রুপালী জুয়েলার্সে বড় ধরনের চুরির ঘটনা ঘটে। এই জুয়েলার্সে একশ ভরি স্বর্ণালংকার চুরির ঘটনায় সিসি ক্যামেরায় চোর চক্রের কয়েকজনকে দেখা গেলেও পুলিশ এখনো তাদের আটক করতে পারেনি বলেও জানান এই স্বর্ণ ব্যবসায়ী নেতা।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে খবর পেয়ে থানা ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোরদের শনাক্ত ও চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলেও জানান তিনি।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক