দেশ বাঁচাতে হলে আগামী নির্বাচনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই: কাদের

ফাইল ছবি

দেশ বাঁচাতে হলে আগামী নির্বাচনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই: কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এমন ভাষায় কথা বলে যেন চকবাজার মসজিদের ইমাম। বিএনপির মুখে মধু অন্তরে বিষ। তাদের তিন গুণ- সন্ত্রাস, দুর্নীতি, আর মানুষ খুন। বিএনপির দফা আর আন্দোলন সবই ভুয়া।

শনিবার (২৬ আগস্ট) মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। দেশ বাঁচাতে হলে আগামী নির্বাচনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলেও দাবি করেছেন ওবায়দুল কাদের।

কাদের প্রশ্ন রেখে বলেন, বাংলাদেশে আগামীতে প্রধানমন্ত্রী হওয়ার মতো শেখ হাসিনার বিকল্প কোনো নেতা আছেন? বিএনপির নেতাদের দুজনই দণ্ডিত, তাদের নেতৃত্ব কে দেবেন তা কেউ জানে না।

তিনি বলেন, এ দেশের জনগণও চায় না শেখ হাসিনা পদত্যাগ করুক, সংসদ বিলুপ্তি কিংবা তত্ত্বাবধায়ক সরকার।

তিনি বলেন, যে বিএনপি আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিয়েছে, তারাই বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কিছু হবে না। বিএনপির কথায় কাজে মিল নেই। সামনে বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগকে এক রাতেই নিশ্চিহ্ন করে দেবে।

কাদের বলেন, ৭৫ থেকে ২০০৪ পর্যন্ত বিএনপির নির্যাতন কেউ ভোলেনি। বিএনপির আমলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে থাকতে পারেনি।

তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশ তাদের কোনো নেতাকর্মীকে গ্রেফতার করা যাবে না। শেখ হাসিনা মানুষের দুঃখ বোঝেন, তিনি যা ওয়াদা করেন তা পালনও করেন। এ দেশের সব উন্নয়ন অগ্রগতিতে অবদানই হলো শেখ হাসিনার।

বিদ্যুতের জায়গায় যারা খাম্বা দিয়েছে, তাদের মুখে বড় বড় কথা মানায় না। এদের ভোট দিলে আবারও তারা দুর্নীতি আর লুটপাট করবে মুক্তিযুদ্ধের মূল্যবোধ গিলে এ দেশকে পাকিস্তান বানাবে।

News24bd.tv/AA