‘নির্বাচন এলেই ষড়যন্ত্রে লিপ্ত হয় বিএনপি-জামায়াত’

সংগৃহীত ছবি

‘নির্বাচন এলেই ষড়যন্ত্রে লিপ্ত হয় বিএনপি-জামায়াত’

নাটোর প্রতিনিধি

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হওয়ার কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, নির্বাচন এলেই বিএনপি-জামায়াতসহ সরকারবিরোধী গোষ্ঠী নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা তত্ত্বাবধায়ক সরকারের দাবি তোলে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হওয়ার কোনো সুযোগ নেই।

দেশের সর্বোচ্চ আদালত রায় দিয়েছে, দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের দরকার নেই।  

শনিবার (২৬ আগস্ট) বিকেলে নাটোর জেলা শহরে কানাইখালী ছাত্রলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী স্মরণে এবং বঙ্গবন্ধু হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিদেশে পলাতক আসামি ও ২১ আগস্টের গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড দণ্ডপ্রাপ্ত আসামি তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করার দাবিতে এক শোকসভা ও ছাত্র-গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের একটি মানচিত্র দিয়েছেন, একটি পতাকা দিয়েছেন, একটি দেশ দিয়েছেন। তিনি শুধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি নয়, তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি।

১৫ আগস্ট একাত্তরের পরাজিত শক্তিরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে
শোকবাহ আগস্টে সারাদেশে নানা কর্মসূচিতে আমরা বঙ্গবন্ধুকে স্মরণ করি। কোনোকিছু করেই জাতির পিতার ঋণ পরিশোধ করা যাবে না। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের সাজা কার্যকর হলে জাতি কলঙ্কমুক্ত হবে।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যায় সামনে ছিল খন্দকার মোশতাক, আর পেছনে ছিল জিয়াউর রহমান, আরও পেছনে ছিল যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্র কখনো বাংলাদেশের স্বাধীনতা চায়নি।

জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ শরিফুল ইসলাম রমজান। । এতে অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার,  নাটোর পৌর
সভার মেয়র উমা চৌধুরী জলি, কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম প্রমুখ । সভাটি সঞ্চালনা করেন নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিন।

news24bd.tv/আইএএম