বাসা বদলের সময় গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৬

সংগৃহীত ছবি

বাসা বদলের সময় গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৬

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ নগরীর একটি বাসার রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে আগুনের ঘটনায় ছয়জন দগ্ধ হয়েছেন। শনিবার (২৬ আগস্ট) বিকালে নগরীর সানকিপাড়া শেষ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দগ্ধরা হলেন- বাসার মালিক নজরুল ইসলাম (৭৩) ও তার জামাতা সোয়াইব মাহমুদ (৪০), নাতি রুহাদ (৭), শ্রমিক বিল্লাল হোসেন (৪০), সাদ্দাম হোসেন (৪০) ও প্রান্ত (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নগরীর সানকিপাড়া শেষ মোড় এলাকার বাসিন্দা প্রকৌশলী নজরুল ইসলাম শনিবার নিজ নতুন বাসায় ওঠার জন্য বাসা বদল করছিলেন। বিকালে শ্রমিক গ্যাসের চুলা স্থাপনের সময় হঠাৎ আগুন ধরে যায়। এতে বাসার মালিক নজরুল ইসলাম, এক শিশু ও চার শ্রমিক আহত হন। পরে স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এর মধ্যে একজনের অবস্থা গুরুতর।

মালিক নজরুল ইসলামের স্বজন রাকিবুল ইসলাম বলেন, রান্না ঘরে থাকা সিলিন্ডারটি লিকেজ হয়ে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে ছিল। চুলা স্থাপনের পর সেখানে আগুন জ্বালানোর সময় হঠাৎ  বিস্ফোরণ হয়ে আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এতে ছয়জন আহত হয়েছেন।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে পাঁচজনকে মমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

news24bd.tv/আইএএম