‘শেখ হাসিনা গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন’

পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম

‘শেখ হাসিনা গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন’

অনলাইন ডেস্ক

বরিশালে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাধা প্রদান করে তাদের ওপর হামলার ঘটনায় দ্রুত তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণে জেলা প্রশাসককে নির্দেশ দিয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। তিনি বলেন, শেখ হাসিনা গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন।

শনিবার (২৬ আগস্ট) বরিশালে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, চ্যানেল টোয়েন্টিফোরের কাওছার হোসেন রানা, এশিয়ান টেলিভিশনের ফিরোজ মোস্তফা, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের মুশফিক সৌরভ, সময় টেলিভিশনের শাকিল মাহমুদের ওপর শের ই বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষের নেতৃত্বে চিকিৎসকদের হামলা করার বিষয়টি দুঃখজনক।

তিনি আরও বলেন, বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ স্বয়ং এ ঘটনায় জড়িত থাকলে খুবই দুঃখজনক এবং আমি আশা করি, বিষয়টি অতি দ্রুত বরিশাল জেলা প্রশাসক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটন করবেন। সঠিক সিদ্ধান নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা দিয়েছেন তিনি।  

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। তারা সত্য ঘটনা উন্মোচন করে পেশাগত দায়িত্ব পালন করে আসছে।

তাদের পেশাগত দায়িত্ব পালনে বাধা প্রদান  কোনোভাবেই ঠিক নয়৷ যদি এ ধরনের ঘটনায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ দায়ী হয়ে থাকে, তাহলে দ্রুত সুষ্ঠু তদন্ত সাপেক্ষ সংশ্লিষ্টরা দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করবেন।

news24bd.tv/আইএএম