বিছানার অর্ধেক ভাড়া দিয়ে প্রতি মাসে বিপুল আয় তরুণীর

সংগৃহীত ছবি

বিছানার অর্ধেক ভাড়া দিয়ে প্রতি মাসে বিপুল আয় তরুণীর

অনলাইন ডেস্ক

আপনি যদি অবিবাহিত হন তবে এটা নিশ্চিত প্রায়শই আপনার বিছানার একপাশ ফাঁকা রয়ে যায়। তবে এ নিয়ে মন খারাপ করার কিছু নেই। কারণ অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের এক তরুণী প্রমাণ করেছেন, বিছানার একপাশ ফাঁকা থাকার বিষয়টি অবিবাহিতদের জন্য হতে পারে বেশ কার্যকর উপায়।

যুক্তরাজ্যভিত্তিক ট্যাবলয়েড ডেইলি স্টার জানিয়েছে, ৩৬ বছর বয়সী মনিকা জেরেমিয়া বিছানার একপাশ ভাড়া দিয়েই হয়ে উঠেছেন উদ্যোক্তা।

বাংলাদেশি মুদ্রায় মাসে প্রায় ৫৫ হাজার টাকাও বেশি আয় করেন তিনি।

মনিকা জানান, একা থাকতে অনেকেই ভালোবাসেন। তবে করোনা মহামারি বুঝিয়ে দিয়েছিল একা থাকার ভয়াবহতা। তাই এই অভিনব ব্যবস্থা চালু করেছিলেন তিনি।

তবে তার ‘হট বেডে’ থাকতে চাইলে গ্রাহকদের মেনে চলতে হয় বিশেষ কিছু শর্ত। যেমন, যৌনতা বা ভালোবাসা এখানে নিষিদ্ধ।

মনিকার মতে, একসঙ্গে বিছানায় শুতে গেলে সব সময় যে শারীরিক চাহিদা থাকতে হবে, এমনটা নয়। তার বাইরেও এমন অনেক মানুষ আছেন, যারা বন্ধুত্বপূর্ণ সম্পর্কে আগ্রহী। আমি তেমন মানুষদের জন্যই এই ব্যবস্থা চালু করেছি।

বিছানা ভাড়া দেওয়ার আগে মনিকা তার গ্রাহকদের এসব বিশেষ নিয়ম সম্পর্কে জানিয়ে দেন। তারপরই গ্রাহকরা তার বাড়িতে ঢোকার অনুমতি পায়। সম্প্রতি মনিকার প্রাক্তন প্রেমিকও একই নিয়ম মেনে বিছানার একপাশ ভাড়া নিয়েছেন।

মনিকা বলেন, আমি একজন উদ্যোক্তা। বাক্সের বাইরে চিন্তা করতে অভ্যস্ত। গ্রাহকদের সঙ্গে বিছানা ভাগাভাগি করে বছরে প্রায় ছয় লাখ টাকারও বেশি উপার্জন করেন তিনি। আর এই অর্থে তিনি তার ঋণ এবং বিল পরিশোধ করেন।

News24bd.tv/AA