বাবা-মা'র আপত্তির জেরেই প্রথম প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙে জাহ্নবীর!

সংগৃহীত ছবি

বাবা-মা'র আপত্তির জেরেই প্রথম প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙে জাহ্নবীর!

অনলাইন ডেস্ক

শ্রীদেবী কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুর। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও হামেশাই আলোচনায় থাকেন তিনি। শ্রীদেবীর কন্যা হওয়ার জেরে অভিনয় কেরিয়ার শুরুর আগে থেকেই লাইমলাইট ঘিরে থাকত তাঁকে। সম্প্রতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীর প্রেম টক অফ দ্য টাউন।

এর মাঝেই প্রাক্তন প্রেমিককে নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

নায়িকার কথায়, তাঁর প্রথম প্রেমিককে মেনে নেয়নি পরিবার, এর জেরে বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। লুকিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতেও পিছপা হতেন না মায়ের বাধ্য মেয়ে জাহ্নবী। বয়ফ্রেন্ডের জন্য প্রচুর মিথ্যাও বলেছেন, কিন্তু বাবা-মা'র আপত্তির জেরেই সম্পর্ক ভাঙে।

 

তবে এর জন্য জাহ্নবীর মনে কোনও আক্ষেপ নেই। অভিনেত্রীর কথায়, বাবা-মা'কে সবটা খুলে বলাটা জরুরি। তাঁদের কাছ থেকে কিছু গোপন করা উচিত নয়, এতে জীবনে সমস্যা বাড়ে। নানান জটিলতা তৈরি হয়। তবে সেই প্রেমিকের নাম ফাঁস করেননি নায়িকা।

'সোয়াইপ রাইট'-এর সাম্প্রতিক এপিসোডে নিজের প্রেমজীবন নিয়ে খোলামেলা আড্ডায় ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, বলিউড দ্বারা প্রভাবিত হওয়ার জেরে, প্রেম নিয়ে প্রত্যাশা একটু বেশি তাঁর ডিকশনারিতে।  

অভিনয়ের জগতে পা রাখার আগে শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন জাহ্নবী, মাঝে বিচ্ছেদ পর্ব চললেও ফের একসঙ্গে তাঁরা। আজকাল হামেশাই একফ্রেমে ধরা দেন এই জুটি। কখনও মলদ্বীপের সমুদ্র সৈকতে, তো কখনও বান্দ্রার বিলাসবহুল ক্য়াফেতে শিখরের সঙ্গে সময় কাটান জাহ্নবী।

গত এপ্রিলে শিখরের জন্মদিনে তিরুপতির মন্দিরেও একত্রে দেখা মিলেছিল তাঁদের। মেয়েদের জন্মদিনে এই মন্দিরেই হাজির হতেন শ্রীদেবী। সেই ট্রেন্ড বজায় রেখেছেন জাহ্নবী। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়া। প্রকাশ্যে প্রেম সম্পর্কে সিলমোহর যদিও এখনো দেননি তারা।

জাহ্নবী অভিনীত শেষ ছবি ছিল ‘বাওয়াল’। পরিচলক নীতিশ তিওয়ারির এই ছবি নিয়ে কম বিতর্ক হয়নি। তবে প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী। আগামিতে তাঁর দেখা মিলবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে। এইবার ব্যাট হাতে রুপোলি পর্দায় ধরা দেবেন শ্রীদেবী কন্যা, নায়কের ভূূমিকায় রয়েছেন রাজকুমার রাও।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক