শেখ হাসিনাকে এতিম করা বুলেটই খালেদা জিয়াকে বিধবা করেছে : কাদের

ফাইল ছবি

শেখ হাসিনাকে এতিম করা বুলেটই খালেদা জিয়াকে বিধবা করেছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

যে বুলেট শেখ হাসিনা ও শেখ রেহানাকে এতিম করেছে, সেই বুলেটই বেগম খালেদা জিয়াকে বিধবা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্রকে গিলে খাবে, মুক্তিযুদ্ধের পক্ষের কারও অস্তিত্ব তারা রাখবে না বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার (২৮ আগস্ট) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে শান্তি ও উন্নয়ন সমাবেশে রাখা বক্তব্যে কাদের আরও বলেন, বিএনপি ক্ষমতায় গেলে দেশে রক্তের বন্যা বইয়ে দেবে। নিশ্চিহ্ন করে দিবে মুক্তিযোদ্ধাদের এবং যারা বঙ্গবন্ধুর বাংলাদেশকে যারা ভালোবাসে।

কাদের বলেন, বিএনপি হলো জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক। সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের প্রধান ঠিকানা বিএনপি। তাদের হাতে ক্ষমতা গেলে বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না। তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়।

এসময় সেতুমন্ত্রী বলেন, বিএনপির নেতারা বলে তারেক রহমানকে আওয়ামী লীগ ভয়। সে কেমন নেতা যে তাকে ভয় পাব? যে কিনা পালিয়ে যাওয়া দণ্ডিত আসামি।

তারেক রহমানের সমালোচনা করে কাদের বলেন, টেমস নদীর ওপার থেকে রিমোট কন্ট্রোলে আন্দোলনের ডাক দেয়। আন্দোলন এত সোজা না। একবার দেখি ২৭ দফা, আবার দেয় ১০ দফা। এখন আবার এক দফা। এর মধ্যে বিএনপির আন্দোলন নয়াপল্টন থেকে গোলাপবাগের গরুর হাটে গিয়ে হোঁচট খায়।

news24bd.tv/FA

পাঠকপ্রিয়