কারাগারে ইমরানের জন্য পবিত্র কুরআন, খেজুর, মধু, টিস্যু, সুগন্ধি

সংগৃহীত ছবি

কারাগারে ইমরানের জন্য পবিত্র কুরআন, খেজুর, মধু, টিস্যু, সুগন্ধি

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান অ্যাটক জেলা কারাগারে তাকে দেয়া সুযোগ-সুবিধা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। তিনি বলেছেন, তার জন্য পবিত্র কুরআন, খেজুর, মধু, টিস্যু, সুগন্ধি ইত্যাদির সুবিধা রাখা হয়েছে।

রবিবার পাঞ্জাবের আইজি প্রিজন মিয়া ফারুক নাজির তাকে দেখতে গেলে তিনি এ কথা জানান।

কারা কর্মকর্তাদের মতে, আইজি প্রিজন তার গোপনীয়তা নিশ্চিত করতে পিটিআই চেয়ারম্যানের ব্যারাকে স্থাপিত ক্যামেরাগুলোর অবস্থান পর্যালোচনা করেছেন।

জেলের কর্মকর্তারা জানিয়েছেন যে, পিটিআই প্রধানকে জেল আইন অনুযায়ী, একটি বিছানা, বালিশ, গদি, চেয়ার এবং এয়ার-কুলার দেওয়া হয়েছে। তারা আরও যোগ করেছেন যে, সাবেক প্রধানমন্ত্রীকে একটি ফ্যান, প্রার্থনা কক্ষ, ইংরেজি অনুবাদসহ পবিত্র কুরআন, বই, সংবাদপত্র, থার্মাস, খেজুর, মধু, টিস্যু পেপার এবং সুগন্ধিও দেওয়া হয়েছে।

ইমরানের ওয়াশরুমে একটি ওয়েস্টার্ন টয়লেট সিট, ওয়াশ বেসিন, সাবান, এয়ার ফ্রেশনার তোয়ালে এবং টিস্যু পেপারেরও ব্যবস্থা করা হয়েছে।

কর্মকর্তারা বলছে যে, পিটিআই চেয়ারম্যানকে চিকিৎসা সুবিধা প্রদানের জন্য পাঁচজন ডাক্তার নিয়োগ করা হয়েছে- তাদের প্রত্যেকেই আট ঘণ্টা ডিউটিতে উপস্থিত ছিলেন।

আইজি কারাগারের অনুমোদন নিয়ে পিটিআই প্রধানকে বিশেষ খাবারও দেওয়া হয়। ডাক্তার দ্বারা পরীক্ষা করার পর একটি বিশেষ দল তাকে খাবার পরিবেশন করে।

News24bd.tv/AA