প্রথম ম্যাচে লিটনকে পাওয়া নিয়ে শঙ্কা

সংগৃহীত ছবি

প্রথম ম্যাচে লিটনকে পাওয়া নিয়ে শঙ্কা

অনলাইন ডেস্ক

বাংলাদেশের ব্যাটিংস্তম্ভের নির্ভরতার প্রতীক লিটন কুমার দাস। কিন্তু তিনি এখনো শ্রীলঙ্কা যেতে পারেননি। এমনকি টুর্নামেন্টের প্রথম ম্যাচেও তাকে পাওয়া নিয়ে আছে শঙ্কা।

একদিন পরেই শুরু হচ্ছে এশিয়া কাপ।

ওয়ানডে ফরম্যাটের এবারের আসরে বাংলাদেশ স্বপ্ন দেখছে শিরোপা জয়ের। কিন্তু মাঠের খেলা শুরু হওয়ার আগেই লিটনকে নিয়ে যেন দুশ্চিন্তা ভর করেছে টাইগার শিবিরে।  

এখনো জ্বরে ভুগছেন এই টাইগার ব্যাটার। বর্তমানে ১০০ ডিগ্রি জ্বর আছে তার।

 বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন, জ্বর না কমলে আজও শ্রীলঙ্কা যাওয়া হবে না জাতীয় দলের এই ওপেনারের।  

লিটনের জ্বর এখনো সেরে না ওঠায় প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে না পাওয়ার বিষয়টি আরও জোরালো হলো। ৩১ আগস্ট পাল্লেকেলেতে স্বাগতিক লঙ্কানদের মুখোমুখি হবে বাংলাদেশ। লিটনের না থাকায় এই ম্যাচে উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে নাইম শেখ এবং তানজিদ হাসান তামিমকে। সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপেও এই দুজনেই ছিলেন বাংলাদেশের ওপেনারের ভূমিকায়।  

লিটনের বিকল্প হিসেবে অবশ্য দ্রুতই বিকল্প একজনকে পাঠানোর চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট। বিকল্প হিসেবে সাইফ হাসানের নাম আলোচনায় থাকলেও ডেঙ্গুতে আক্রান্ত তিনি। টেস্ট দলের নিয়মিত ওপেনার জাকির হোসেনকে তাই দলে যুক্ত করার সম্ভাবনা রয়েছে।  
news24bd.tv/আইএএম