বিচারকের ছেলের জুতা চুরি, হুলুস্থুল কাণ্ড পুলিশের

ফাইল ছবি

বিচারকের ছেলের জুতা চুরি, হুলুস্থুল কাণ্ড পুলিশের

অনলাইন ডেস্ক

জুতা চোর ধরতে রীতিমতো হুলুস্থুল কাণ্ড বাঁধিয়েছে রাজস্থান পুলিশ। রীতিমতো থানায় অভিযোগ দায়ের করে চুরি যাওয়া জুতার খোঁজে পুলিশ। ধরা পড়লেই বেচারা চোরের কপালে যে দুঃখ আছে তা আন্দাজ করে বলাই যায়। কারণ রাজ্যের একটি আদালতের বিচারকের ছেলের জুতা চুরি হয়েছে।

আর ওই হারানো জুতা খুঁজতে গিয়েই যত এলাহি কাণ্ড!

এ ঘটনায় ইতোমধ্যে কয়েকজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে। সেখানকার আমজনতা অবশ্য বলছে, এ যেন মশা মারতে কামান! সাধারণ মানুষের টাকা, গয়না চুরি গেলেও তো এমন তৎপরতা দেখা যায় না!

ওই বিচারকের নাম জোগেন্দ্র কুমার আগরওয়াল। তিনি রাজস্থানের আলোয়ারে পস্কো আদালতের বিচারক। সম্প্রতি জয়পুরের বাদি ছৌপার এলাকায় ব্রিজ নিধি মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন তার ছেলে।

বাইরে জুতা খুলে পূজা দিয়ে বেরিয়ে দেখেন জুতাজোড়া আর নেই। পরে শুক্রবার (২৫ আগস্ট) মানক চক থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন খোদ বিচারক।

পুলিশ সূত্রে জানা গেছে, জোগেন্দ্রর ছেলের জুতার দাম ১০ হাজার টাকা। তাইতো জুতাজোড়া ফেরত পেতে মামলা দায়ের করেছেন তিনি। এরপর হুলুস্থুল পড়ে যায় রাজস্থান পুলিশে। ইতোমধ্যে মানক চক থানার হেড কনস্টেবল মনিরামের নেতৃত্বে তদন্তকারী কমিটি গঠন করা হয়েছে। মন্দিরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে চোর খুঁজতে নেমে পড়েছেন তারা। কয়েকজনকে আটকও করা হয়েছে। যদিও এখনো পর্যন্ত বিচারকের ছেলের জুতার খোঁজ মেলেনি।

News24bd.tv/AA