বিশ্বকাপ খেলার স্বপ্ন ভেঙে চুরমার এবাদতের 

সংগৃহীত ছবি

বিশ্বকাপ খেলার স্বপ্ন ভেঙে চুরমার এবাদতের 

অনলাইন ডেস্ক

বাংলাদেশের হয়ে প্রথমবার ওয়ানডে বিশ্বকাপ খেলার স্বপ্ন দেখছিলেন এবাদত হোসেন। তবে ওয়ানডে দলের গুরুত্বপূর্ণ এই সদস্যর সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেলো। ইনজুরির কারণে ভারত বিশ্বকাপে খেলা হচ্ছে না তার। লন্ডনে আজ এবাদতের হাঁটুর অস্ত্রোপচার হবে, যে কারণে ৯ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে এই পেসারকে।

এবাদতের হাঁটুতে অস্ত্রোপচার এবং বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার সময় হাঁটুতে চোট পান এবাদত। পুরোপুরি সুস্থ না হয়ে ওঠায় এশিয়া কাপের দলে থাকলেও, শেষ মুহূর্তে ছিটকে পড়েন তিনি। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য গতকাল পাঠানো হয় লন্ডনে।

সেখান থেকে আজ খবর আসে, লন্ডনে ডাক্তারের ছুরিকাঁচির নিচে জেতে হচ্ছে এবাদতকে। যার কারণে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এবাদত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিওর মাধ্যমেই নিজের হাঁটুর অস্ত্রোপচারের কথা জানান। সেখানে তিনি সবার দোয়াও চেয়েছেন।

আফগান সিরিজে যখন হাঁটুতে ইনজুরিতে পড়েছিলেন এবাদত, তখন ধারণা করা হয়েছিল তার এই চোট তেমন গুরুতর নয়। তখন বলা হয়েছিলো, পুনর্বাসন ও পরিচর্যা করেই তাকে খেলায় ফেরানো যাবে। তবে পরে এমআরআই করে দেখা গেছে, এবাদতের চোটাক্রান্ত বাঁ হাঁটুর এসিএল লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। যেই চোট থেকে সেরে উঠতে অস্ত্রোপচারের পরও লেগে যায় লম্বা সম্বয়।

news24bd.tv/SHS