নাশকতা সৃষ্টি না করলে নির্বাচনে প্রভাব পড়বে না: পরিকল্পনা মন্ত্রী 

নাশকতা সৃষ্টি না করলে নির্বাচনে প্রভাব পড়বে না: পরিকল্পনা মন্ত্রী 

সুনামগঞ্জ প্রতিনিধি

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, পথে-ঘাটে, অফিস-আদালত, রেললাইনে যদি আক্রমণ করা হয় তাহলে অবশ্যই নির্বাচনে ক্ষতি হবে। নির্বাচনে প্রভাব পড়ার একটাই কারণ দেশের ভেতরে যদি সন্ত্রাসী হামলা, নাশকতা তৈরি করে। নির্বাচনের নামে যদি কেউ নাশকতা সৃষ্টি করে ভাংচুরে লিপ্ত হয় তাহলে দেশে অরাজকতা সৃষ্টি হবে। এসব না হলে নির্বাচনে কোন প্রভাব পড়বে না, সুষ্ঠু নির্বাচন হবে।

নির্বাচনের নামে চোরাগলি পথে যদি বিশৃঙ্খলা তৈরী করে তাহলে আমাদের উন্নয়ন ক্ষতিগ্রস্থের মুখে পড়বে।

বুধবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলা কার্প হ্যাচারী পরিদর্শন ও মাছের পোনা বিতরণকালে এ সব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনে দেশের মানুষের আয় হয়। নির্বাচন আসলে দেশের মানুষ খুশি হয়।

চা, সিংগারা বিক্রি হয়। আনন্দ উল্লাসে লিপ্ত হয় মানুষ। কিন্তু কিছু কুচক্রি মহল নির্বাচনের নামে দেশে আন্দোলন করে সেই উল্লাসকে সন্ত্রাসী কর্মকাণ্ডে পরিণত করে। দেশের মানুষের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে তারা তৎপরতা শুরু করেছে। আন্দোলনের নাম করে দেশের উন্নয়নের ক্ষতি করাই তাদের লক্ষ্য। মানুষ উন্নয়ন চায়, কোন সন্ত্রাস দল চায় না।

এসময় তিনি নিত্য প্রয়োজনীয় বিষয়ে বলেন,  নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সহনীয় পর্যায়ে রাখা প্রয়োজন। জিনিসপত্রের দাম কিছুটা কমেছে। চাউলের দাম কম আছে। তেলের দাম স্থিতিশীল রয়েছে। পেঁয়াজের দাম বেড়েছে, সরকার পেঁয়াজ দেশে আনতে শুরু করেছে দাম বাড়তে পারবে না। আগের চেয়ে বাজারে জিনিসপত্রের দাম কিছুটা কম আছে। দাম আরো কমে আসবে- সরকার কাজ করে যাচ্ছে।

মাছের পোনা বিতরণ শেষে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার মৎস্য অফিসের উদ্যোগে মহাসিংহ নদীতে রুই জাতীয় ৪২৫ কেজি পোনামাছ অবমুক্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগের উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান, সুনামগঞ্জ  মৎস অফিসার মোহাম্মদ শামসুল করিম, সহকারী পরিচালক সিমা রানী বিশ্বাস, হ্যাচারি অফিসার, মনিরুজ্জামান।

news24bd.tv/TR