সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজারে উড়াল দিলেন জায়েদ খান

সংগৃহীত ছবি

সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজারে উড়াল দিলেন জায়েদ খান

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় আজ সকালেই ঢাকায় এসেছেন। ঢাকা পা রেখেই হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা মিলল চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে। নায়িকাকে ফুল দিয়ে বরণ করে নেন জায়েদ। আর দুপুরেই তাঁকে নিয়ে কক্সবাজার উড়াল দিলেন এই চিত্রনায়ক।

আজ থেকেই সমুদ্রতীরবর্তী শহরে জায়েদ খান ও সায়ন্তিকার নতুন সিনেমার শুটিং।

বুধবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান জানালেন, এই সিনেমার শুটিং শুরুর মাধ্যমে সমালোচকদের কার্যত মুখ বন্ধ করে দেওয়া হলো।

কদিন আগেই সায়ন্তিকাকে নিয়ে জায়েদ খানের সিনেমার খবর প্রকাশ হলে বিষয়টি নাকচ করে দেন অভিনেতা। সেসময় তিনি জানিয়েছিলেন এখন সায়ন্তিকাকে নিয়ে তিনি ছবি করছেন না।

তবে এ বিষয়ে আজ জায়েদ খান বললেন, আমি গত পরশু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এর আগে তো আমি অফিশিয়ালি বলতে পারি না। এখন আমার বলতে দ্বিধা নেই সায়ন্তিকার সঙ্গে নতুন সিনেমাটি করতে যাচ্ছি। সে কলকাতা থেকে সকালে এসেছে আমি নিজেই এয়ারপোর্টে গিয় তাঁকে রিসিভড করেছি।

কক্সবাজারের সৌন্দর্যময় অঞ্চলগুলোতে টানা ১৫ দিন শুটিং হবে বলে জানান নায়ক। বলেন, ‘আজ থেকে কক্সবাজারে শুটিং শুরু। সমুদ্রতীরবর্তী এই অঞ্চলের সবচেয়ে সৌন্দর্যময় এলাকা গুলোতে টানা ১৫ দিন শুটিং চলবে। এরপর আমরা ঢাকা ফিরে যাব।

সায়ন্তিকাকে এর আগে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা।

news24bd.tv/TR  
 

এই রকম আরও টপিক