পুলিশ নিহতের ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে স্ট্যাটাস দিয়ে যুবক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

পুলিশ নিহতের ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে স্ট্যাটাস দিয়ে যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেন ও পুলিশ ভ্যানের সংঘর্ষে তিন পুলিশ সদস্য নিহতের ঘটনায় ‘আলহামদুলিল্লাহ সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ জয় বাংলা’ লিখে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ায় এক যুবক গ্রেপ্তার হয়েছে। মো. বাপ্পি নামের একটি ফেসবুক আইডি থেকে এই স্ট্যাটাস দেওয়া হয়।

এর আগে গত রোববার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় রেল ক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় তিন পুলিশ নিহত হন। এই ঘটনায় আহত হন দুই পুলিশ সদস্য ও এক ইউপি সদস্য।

 

মর্মান্তিক এই দুর্ঘটনার ‘আলহামদুলিল্লাহ’ লিখে স্ট্যাটাস দেওয়ার পর আইডি শনাক্ত করে অভিযানে নামে পুলিশ। পরে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ওই যুবকের নাম মো. বাপ্পি। সে সোনাইছড়ি ইউনিয়নের গামারিতল এলাকার শামসুল আলমের পুত্র।

সে সোনাইছড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বলে দাবি করেন পুলিশ।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, যেখানে পুলিশ সদস্য নিহতের ঘটনায় দেশব্যাপী শোকের মাতম সেখানে ওই যুবক তার ফেসবুক আইডিতে আলহামদুলিল্লাহ লিখে স্ট্যাটাস দেন। যদিও তার ওই স্ট্যাটাসে কিছু লোক তার সঙ্গে সুর মিলালেও অধিকাংশ লোক তাকে ধিক্কার জানায়। এছাড়াও সে নাশকতা মামলার আসামি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

News24bd.tv/AA