শেখ হাসিনা প্রয়োজনে আরও ১০ বছর ক্ষমতায় থাকবেন : কাদের সিদ্দিকী

সংগৃহীত ছবি

শেখ হাসিনা প্রয়োজনে আরও ১০ বছর ক্ষমতায় থাকবেন : কাদের সিদ্দিকী

অনলাইন ডেস্ক

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, রক্ত দিয়ে যে বাংলাদেশ প্রতিষ্ঠা করেছি, সেই বাংলাদেশকে পাকিস্তান হতে দেওয়া যাবে না। বিএনপির কাছে বাংলাদেশ ভালো নয়, বিএনপির কাছে পাকিস্তান ভালো। বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে পাকিস্তান ভালো লাগে, তাই তাকে বলেছিলাম এখানে কেন থাকেন, আপনি পাকিস্তানে চলে যান। পাকিস্তানে গিয়ে দেখেন কেমন স্বাদ।

বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনারে কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান আলোচক হিসেবে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আমরা বাংলাদেশকে পাকিস্তান বানাতে দেব না। এতে যদি শেখ হাসিনার আরও ১০ বছর ক্ষমতায় থাকা লাগে, থাকবে। কিন্ত আপনারা পাকিস্তান চেয়ে বাংলাদেশে রাজনীতি করতে পারবেন না।

বাংলাদেশে পাকিস্তানের কোনো অস্তিত্ব নেই।  
তিনি আরও বলেন, আল্লাহ আমাকে অনেক কিছুই দিয়েছেন। যারা ক্ষমতায় আছেন, ক্ষমতা ছেড়ে দিয়ে রাস্তায় আসুন। আপনাদের কয়জনকে সালাম দেয়, আর আমাকে কয়জন সালাম দেয়। সে জন্য আমি আর কিছু চাই না। আমি মানুষের সেবা করতে চাই। দেশ স্বাধীন করেছিলাম, দেশের মানুষ যাতে নিরাপদে থাকে। আমি মুক্তিযুদ্ধ করেছিলাম তখন আমার বয়স ২৫ বছর। তখন আমার মনে হয়েছিল আমার মা ও বোনের সম্মান রক্ষা করতে না পারি, তাহলে আমার মরে যাওয়া ভালো। আমি সে জন্য পাকিস্তানিদের বিরুদ্ধে দাঁড়িয়েছিলাম। আজকে আমার মায়েরা, বোনেরা, আমার সন্তানেরা কেউ নিরাপদে নেই। সে জন্য আমি চাই এ দেশ হবে মানুষের দেশ।  

তিনি বলেন, আমাকে জন্ম দিয়েছিলেন আব্দুল আলী সিদ্দিকী। মানুষ বানিয়েছিলেন দুঃখীরাম রাজ বংশী। আর আজকের জায়গায় আমাকে এনেছে লতিফ সিদ্দিকী। আমি যদি লতিফ সিদ্দিকীকে অনুসরণ না করতাম তাহলে আমি গরুর রাখাল হতাম অথবা রিকশাওয়ালা হতাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সদস্য এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান চৌধুরী, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতিক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, বাসাইল পৌরসভার মেয়র রাহাত হাসান টিপু প্রমুখ। এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।