তিন দিন ধরে ফরিদপুর-রাজবাড়ী রুটে বাস চলাচল বন্ধ 

সংগৃহীত ছবি

যাত্রীদের দুর্ভোগ

তিন দিন ধরে ফরিদপুর-রাজবাড়ী রুটে বাস চলাচল বন্ধ 

অনলাইন ডেস্ক

বাস শ্রমিকদের দ্বন্দ্বে ফরিদপুর-রাজবাড়ী রুটে বাস চলাচল গত তিন দিন ধরে বন্ধ রয়েছে। এর ফলে দুর্ভোগে পড়েছে যাত্রীরা। বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল পর্যন্ত ফরিদপুর-রাজবাড়ী-গোয়ালন্দ বাস চলাচল বন্ধ রয়েছে।

ফরিদপুর ও রাজবাড়ী শহর থেকে প্রতিদিন সকাল ৬টায় রাজবাড়ী ও ফরিদপুরের উদ্দেশ্যে প্রতি ১০ মিনিট পরপর একটি করে বাস ছাড়ে।

রাত ৮টা পর্যন্ত এভাবে বাস চলতে থাকে। অপরদিকে ফরিদপুর থেকে দৌলতদিয়ার বাস আসে আধা ঘণ্টা পর পর। ফরিদপুর ও রাজবাড়ী পথে প্রতিদিন অন্তত ৮০ বার বাস চলাচল করে। গত বুধবার সকাল ৬টা থেকে এই দুইপথে সরাসরি বাস চলাচল বন্ধ থাকায় এ পথে চলাচলকারী যাত্রীদের দুর্ভোগের মুখে পড়তে হয়েছে।

ফরিদপুর বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আনিসুর রহমান বলেন, গত বুধবার রাতে একটি সিদ্ধান্ত হয়েছিল দুই জেলার বাসগুলো নিজ নিজ জেলার সীমান্ত এলাকা পর্যন্ত যাবে। কিন্তু পরে চিন্তা করে দেখা যায় এতে যাত্রী কম হবে, তেল খরচ উঠবে না এবং যাত্রীদের ভোগান্তি হবে। এ বিবেচনা করে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

ফরিদপুরের ট্রাফিক পুলিশ পরিদর্শক তুহিন লস্কর বলেন, দুই জেলার পরিবহন মালিক ও শ্রমিকদের বসে গত বুধবার সিদ্ধান্ত নিয়েছিল তারা নিজ নিজ জেলার শেষ সীমানা পর্যন্ত বাস চালাবেন। তবে রাজবাড়ী এ সিদ্ধান্ত মেনে ফরিদপুরের সীমান্ত পর্যন্ত বাস চলাচল বৃহস্পতিবার থেকে শুরু করলেও ফরিদপুর থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

সম্পর্কিত খবর