টকশোতে হাসি থামাতেই পারছেন না গোলাম মাওলা রনি (ভিডিও)

সংগৃহীত ছবি

টকশোতে হাসি থামাতেই পারছেন না গোলাম মাওলা রনি (ভিডিও)

অনলাইন ডেস্ক

লাইভ টকশোতে হঠাৎ উচ্চস্বরে হেসে উঠলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা গোলাম মাওলা রনি। তার এই হাসির ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দেশের একটি বেসরকারি টেলিভিশনে লাইভ টকশোতে বিদেশি হস্তক্ষেপের প্রসঙ্গে কথা বলতে গিয়ে একপর্যায়ে এই হাস্যরসের ঘটনা ঘটে।

ফারনাজ জুঁইয়ের সঞ্চালনায় ‘রাজনীতিতে সেপ্টেম্বর রেইন’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত, বিএনপি নেতা গোলাম মাওলা রনি ও টিবিএন২৪-এর চিফ এডিটর নাজমুল আশরাফ।

রনি বলেন, ‘মিস্টার পিটার ডি হাস এখন দেশে বেশ জনপ্রিয়। এখন তিনি যদি বিয়ে করার জন্য পাত্রী চায়, বিজ্ঞাপন দেন তাহলে তার এই জনপ্রিয়তা তখন প্রমাণিত হবে। সেই দিন আশরাফ ভাইয়ের লজ্জা আর আমার নির্লজ্জতার যে গ্রাফটা আছে এটা সেইদিন বোঝা যাবে। ’

গোলাম মাওলা রনি বলেন, ‘আমরা আসলে পুলিশের সাথে পারছি না।

ছাত্রলীগের সাথে পারছি না। আওয়ামী লীগের লোকজন দেখলে আমাদের দাঁত থরথর করে কাঁপতে থাকে। হাঁটু কাঁপতে থাকে। কাপড়-চোপরের অবস্থা ঠিক থাকে না। তো সেখানে পিটার ডি হাস এগিয়ে আসছেন। আমরা যে তারে আব্বা ডাকি নাই এটাই তো বিরাট ব্যাপার। ’ এসব কথা বলার সাথে সাথেই গোলাম মাওলা রনি হো হো করে হেসে ওঠেন। তার সাথে টকশোতে উপস্থিত সবাই ক্রমাগত হাসতে থাকেন। কিছুক্ষণ কেউ কোন কথাও বলেননি হাসির কারনে।

দেখা গেছে, অনেকক্ষণ হাসাহাসির পর টকশোতে ডা. হাবিবে মিল্লাত কথা বলা শুরু করলেও রনির হাসির শব্দ থামেনি। ফলে মিল্লাতও বক্তব্যের মাঝে হাসতে থাকেন।

হাসির সেই ভিডিওটি দেখা যাবে এই লিঙ্ক এ।

এই রকম আরও টপিক