নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সংগৃহীত ছবি

নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

 নাটোর প্রতিনিধি:

নাটোরের নলডাঙ্গা এলাকা থেকে তরুণী অপহরণ মামলার প্রধান পলাতক আসামি আশিককে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫। বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার বুড়িরভাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামি আশিক নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ এলাকার সুমনের ছেলে। নাটোর র‌্যাব-৫ জানায়, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ এলাকায়।

র‌্যাব কোম্পানির সহকারী পুলিশ সুপার নুরল হুদার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রধান পলাতক আসামি আশিককে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার নলডাঙ্গা উপজেলার হলুদঘর পূর্বপাড়া এলাকার পাকা রাস্তা দিয়ে ভুক্তভোগী তরুণী হাঁটছিলেন।

এ সময় অভিযুক্ত আশিকসহ অন্য আসামিরা ভুক্তভোগীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিএনজিতে অপহরণ করে নিয়ে যায়। পরে ভুক্তভোগীর বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির করে না পেয়ে আসামিদের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেন।  

এরপর ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এর আগে অভিযুক্ত আশিক ভুক্তভোগীকে একা পেলে বিভিন্ন সময়ে প্রেম ও ভালোবাসার প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি অভিযুক্তের পরিবারকে জানালেও তারা কোনো প্রদেক্ষপ গ্রহণ করেনি।