শেরপুরে ৮৯ বস্তা ভারতীয় চিনিসহ আটক ২

সংগৃহীত ছবি

শেরপুরে ৮৯ বস্তা ভারতীয় চিনিসহ আটক ২

শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নকলায় ৮৯ বস্তা ভারতীয় চিনিসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১৪ ময়মনসিংহ। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাতে উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের তেঘড়ি হাজিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার জড়িফাপাড়া এলাকার শাহাবদ্দিনের পুত্র আনিছুজ্জামান (৪০) ও শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গড়কান্দা এলাকার সুরুজ আলীর পুত্র সিরাজুল ইসলাম (৩৯)।  আজ শুক্রবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

র‍্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে আনিছুজ্জামান পিকআপযোগে নেত্রকোনা থেকে চোরাই পথে আনা ৮৯ বস্তা ভারতীয় চিনি (যার ওজন ৪ হাজার ২শ ৩৫ কেজি) শেরপুরে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিলেন।  

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি আভিধানিক দল উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের তেঘড়ি হাজিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভারতীয় চিনি বোঝাই পিকআপ আটক করে র‌্যাব।  

ওইসময় পিকআপের চালক সিরাজুলসহ চিনি ব্যবসায়ী আনিছুজ্জামানকে আটক করা হয়। পরে তাদের নকলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব-১৪ ময়মনসিংহের অপারেশন্স অফিসার (সহকারী পুলিশ সুপার) মো. আব্দুল হাই চৌধুরী জানান, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ চোরাকারবারিকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে সরকারি শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে চোরাই পণ্য এনে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। র‍্যাবের এমন অভিযান অব্যাহত থাকবে।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইস্কান্দার হাবিব বলেন, চোরাই পথে আনা প্রায় ৫ লাখ ৫০ হাজার ৬১৫ টাকার ৮৯ বস্তা ভারতীয় চিনিসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। জব্দকৃত চিনিসহ তাদের থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এই রকম আরও টপিক