বিএনপি-পুলিশ সংঘর্ষ: আহত ওসিকে ভারতে পাঠানো হলো 

বিএনপি-পুলিশ সংঘর্ষ: আহত ওসিকে ভারতে পাঠানো হলো 

অনলাইন ডেস্ক

ভারতে পাঠানো হলো বিএনপি ও পুলিশের সংঘর্ষে চোখে আঘাতপ্রাপ্ত হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবকে।

পুলিশ সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহসান বলেন, আজ শুক্রবার সকালে তিনি ভারতের চেন্নাইয়ের উদ্দেশে রওনা দেন। এরই মধ্যে সেখানে পৌঁছেছেন। তাঁর চোখের অবস্থা সংকটাপন্ন।

তিনি ভারতের চেন্নাইয়ে শংকর নেত্রালয়ে চিকিৎসা নেবেন।

তিনি জানান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের ব্যক্তিগত উদ্যোগ, সার্বিক নির্দেশনা এবং তত্ত্বাবধানে অজয় চন্দ্র দেবকে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হয়েছে।

গত ২২ আগস্ট সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অজয় চন্দ্র দেবকে দেখতে যান আইজিপি। এ সময় আইজিপি কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং তাঁর চিকিৎসার খোঁজখবর নেন।

 

এ প্রসঙ্গে আইজিপি বলেন, ‘কোনো পুলিশ সদস্য আইনানুগ দায়িত্ব পালনকালে আহত হলে তাঁর সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হবে। ’

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট হবিগঞ্জে পুলিশ ও বিএনপি নেতা–কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেব আহত হন। ২০ আগস্ট তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তাঁর চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তিনি রাজধানীর শেরেবাংলা নগর এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

এই রকম আরও টপিক