পীরগাছায় জমিজমা নিয়ে বিরোধের হত্যা, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

পীরগাছায় জমিজমা নিয়ে বিরোধের হত্যা, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক

রংপুরের পীরগাছায় জমিজমা নিয়ে বিরোধের জেরে ভাগিনার ধারালো হাসুয়ার কোপে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মারা গেছেন আব্দুল হামিদ (৬৫) নামে এক ব্যক্তি।  

ঘটনাটি ঘটেছে শুক্রবার জুম্মার নামাজের পর পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের জিগাবাড়ি গ্রামে। এ ঘটনায় অভিযুক্ত ভাগিনাকে সাতদরগা আমপাইকর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত আব্দুল হামিদ অভিযুক্ত বিপন মিয়ার সম্পর্কে মামা ছিলেন।

 

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ছাওলা ইউনিয়নের জিগাবাড়ি গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আব্দুল হামিদ (৬৫) এর সাথে তার শালিকার ছেলে রিপন মিয়ার (২৫) দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার জুম্মার নামাজের পর পূর্ব থেকে ওৎ পেতে থাকা রিপন মিয়া ধারালো হাসুয়া দিয়ে এক কোপে তার খালু আব্দুল হামিদ মিয়ার মাথা কেটে ফেলে।  

ঘটনাস্থলেই হামিদ মিয়া মারা যান। খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ নিহত হামিদ মিয়ার মরদেহ উদ্ধার করে এবং এলাকাবাসীর সহযোগিতায় অন্নদানগর ইউনিয়নের সাতদরগা আমপাইকর এলাকা থেকে রিপন মিয়াকে আটক করে।

রিপন মিয়া একই গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে বলে জানা গেছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, অভিযুক্ত রিপন মিয়াকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই রকম আরও টপিক