২১ বছর বয়সী নারীকে বিবস্ত্র করে ঘোরানোর ভিডিও ভাইরাল

২১ বছর বয়সী নারীকে বিবস্ত্র করে ঘোরানোর ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

২১ বছর বয়সী এক নারীকে বিবস্ত্র করে ঘোরানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ সময় ভুক্তভোগীকে সাহায্যের জন্য আর্তনাদ করতে দেখা যায়।  ভারতের রাজস্থানে এমন ঘটনা ঘটে বলে প্রতিবেদন প্রকাশ করেছে এনডিটিভি।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাজস্থানের প্রতাপগড় জেলায় এক আদিবাসী নারীকে মারধরের পর নগ্ন করে গ্রামের মধ্যে দিয়ে হাঁটানোর অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

অভিযোগ রয়েছে এই কাজে ইন্ধন ছিল তার শ্বশুরবাড়ির অন্য সদস্যদেরও।

পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, বিয়ের পর স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে থাকতে শুরু করেছিল ওই তরুণী। এই ঘটনার জেরে তার শ্বশুরবাড়ির সদস্যরা তাকে অপহরণ করে নিয়ে যায় নিজেদের গ্রামে। তারপর তাকে নগ্ন করে ঘোরানো হয় পুরো গ্রামে।

এ ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার পর সবার নজরে আসে।
 
রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি এক টুইটে বলেছেন, ‘সভ্য সমাজে এই ধরনের ঘটনার কোনো স্থান নেই। ’ অপরাধীদের দ্রুত গ্রেফতার করে ফাস্ট ট্র্যাক আদালতে পেশ করতে নির্দেশ দিয়েছেন তিনি।

অভিযুক্তদের আটক করতে পুলিশের ৬টি টিম গঠন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় জড়িত সন্দহে তিন জনকে আটক করা হয়েছে। এছাড়া বেশ কয়েকজন পুলিশের নজরদারিতে রয়েছে।

এর আগে দেশটির উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য মণিপুরে কুকি সম্প্রদায়ের দুই নারীকে যৌন নির্যাতনের একটি ভিডিও প্রকাশের পর পরিস্থিতি নতুন মোড় নেয়।  ঘটনা সংঘটিত হওয়ার প্রায় ৭০ দিন পেরিয়ে যাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ঘটনার ভিডিও ভাইরাল হলে ভারতজুড়ে তোলপাড় শুরু হয়।

এই রকম আরও টপিক