স্বামী-স্ত্রী ছিলাম, আমারা সেটাই আছি: রাহুল

স্বামী-স্ত্রী ছিলাম, আমারা সেটাই আছি: রাহুল

অনলাইন ডেস্ক

টালিউডের অন্যতম চর্চিত জুটি ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। এই দম্পতির হঠাৎই পথ আলাদা হয়। এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন তারা। আইনি লড়াই মিটিয়ে ফের কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা! 

নিজের ফেসবুকে এমনই এক পোস্ট দেন অভিনেতা রাহুল।

এমনিতেই চলতি বছর দোলের সময় থেকে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সম্পর্কে উন্নতি হতে শুরু করে। দুই তারকার একই কথা, ছেলে সহজের কথা ভেবেই সম্পর্ক সহজ করছেন তাঁরা। তবে মাঝে অন্তরায় হয়ে ছিল আইনি জটিলতা। এবার আদালতের সিলমোহরে এক হলেন তাঁরা।

ছেলে সহজের কথা ভেবেই নিজেদের সমস্যাকে দূরে রেখে আবারও এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নেন তাঁরা। বলা যেতে পারে, এ হলো রাহুল-প্রিয়াঙ্কার সংসারের দ্বিতীয় ইনিংস।

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, ‘‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শীঘ্রই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই তরফে, সেটার মিটমাট হল। আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশির ভাগটা আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওঁর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সবাই সময় কাটাই। ’’

তা হলে কি এখন দম্পতি রাহুল-প্রিয়ঙ্কা? এই প্রসঙ্গে অভিনেতার সাফ উত্তর, ‘‘স্বামী-স্ত্রী ছিলাম, আমারা সেটাই আছি। ’’

২০১৮ সাল থেকে তাঁদের এই মামলা চলছিল। মাঝে অনেকটা সময় কেটে গেছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। আদালতে কেউ হাজিরা না দেওয়ায় পর পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তারপরই বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন দু’পক্ষ। যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া এখনও মেলেনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।  

news24bd.tv/TR