ট্রাকের ধাক্কায় আহত জাবি শিক্ষার্থী সৃজনী মারা গেছেন 

সংগৃহীত ছবি

ট্রাকের ধাক্কায় আহত জাবি শিক্ষার্থী সৃজনী মারা গেছেন 

অনলাইন ডেস্ক

ট্রাকের ধাক্কায় আহত হয়ে লাইফসাপোর্টে থাকা অবস্থায় মারা গেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সেই শিক্ষার্থী ফাবিহা আফিফা সৃজনী। রোববার (৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

সৃজনী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০ ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের শিক্ষক মো. রনি হোসাইন মৃত্যুর খবরটি গণমাধ্যমে নিশ্চিত করে বলেন, ‘দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতাল থেকে আমাদের এই খবরটি জনানো হয়েছে।

আমরা এখন যাচ্ছি সেখানে। ’ 

এর আগে, গত শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে পূর্বাচল থেকে রাজধানীর ৩০০ ফিট এলাকায় যাওয়ার পথে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তিনি পড়ে যান। এরপর সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সৃজনীর সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, ৩০০ ফিট এলাকায় সিএনজিচালিত অটোরিকশা থেকে নামার পর পেছন থেকে দ্রুতগামী এক ট্রাক আসতে দেখে সৃজনী পরিস্থিতি আঁচ করতে পেরে দ্রুততম সময়ে ছোটবোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন।

কিন্তু নিজে সরে যেতে পারেননি। ট্রাকের ধাক্কায় রাস্তা হতে ছিটকে যান সৃজনী। এতে মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হতে দেখে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় একটি অপারেশনের মাধ্যমে সৃজনীর মাথায় স্কাল খুলে মাইনাস ৮০ ডিগ্রি তাপমাত্রায় ফ্রিজিং করা হয়। তারপরও তাকে বাঁচানো গেল না।

news24bd.tv/TR
 

এই রকম আরও টপিক