যোগ করা সময়ে ২ গোল হজম, কপাল পুড়লো ইউনাইটেডের 

সংগৃহীত ছবি

যোগ করা সময়ে ২ গোল হজম, কপাল পুড়লো ইউনাইটেডের 

অনলাইন ডেস্ক

ম্যাচটা এগোচ্ছিল নিশ্চিত ড্রয়ের পথে। নির্ধারিত ৯০ মিনিটের খেলা তো শেষই, যোগ করা সময়ও পেরিয়ে গেছে পাঁচ মিনিট। এমন সময় ম্যানচেস্টার ইউনাইটেডের বুকে শেল হয়ে বিঁধল ডেকলান রাইসের গোল। এখানে থামলেও চলতো, যোগ করা সময়ের ১১তম মিনিটে রাইসের সতীর্থ গাব্রিয়েল হেসুসও করলেন গোল।

যোগ করা সময়ে এ দুই তারকার গোলেই আর্সেনালের কাছে ৩-১ গোলে হেরেছে ইউনাইটেড।   

ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের কাছে নাটকীয়ভাবে হেরে গেলেও ম্যাচে প্রথম গোল করেছিল এই ইউনাইটেডই। আর্সেনালের মাঠ এমিরেটসে ম্যাচের ২৭ মিনিটে প্রথম গোলটি করেন মার্কাস রাশফোর্ড। সমতায় ফিরতে অবশ্য মোটেও সময় নেয়নি গানাররা।

খেলা আবার শুরু হতেই গোল করে বসেন আর্সেনাল অধিনায়ক মার্টিন ওডেগার্ড। এরপর একবার পেনাল্টি পেয়েছিল আর্সেনাল। কিন্তু রেফারি অ্যান্টনি টেলর ভিএআর চেক করে সেই সিদ্ধান্ত বাতিল করেন।

এই ম্যাচেই প্রথমবারের মতো ইউনাইটেডের হয়ে মাঠে নেমেছেন ৭.২ কোটি পাউন্ড দিয়ে কেনা স্ট্রাইকার রাসমুস হইলুন্দ। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমেছেন ডেনমার্ক স্ট্রাইকার। বদলি হয়ে নেমে তিনি কিছু করতে না পারলেও এই মৌসুমেই ১০ কোটি পাউন্ডে আর্সেনালে যোগ দেওয়া রাইস গড়ে দেন ম্যাচের ভাগ্য। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে কর্নার থেকে বুকায়ো সাকার পা ঘুরে আসা বল বুক দিয়ে নামিয়ে ডান পায়ের শটে গোল করেন রাইস।

রাইসের গোলের পর সমতায় ফেরাতে মরিয়া ইউনাইটেড তৃতীয় গোলটা খেয়ে বসে পাল্টা আক্রমণ থেকে। ১০১ মিনিটে ব্রাজিলিয়ান স্ট্রাইকার জেসুস ঠান্ডা মাথায় করেছেন সেই গোল।

এ জয়ের পর প্রথম চার ম্যাচ শেষে ১০ পয়েন্ট পেয়ে আর্সেনাল আছে পয়েন্ট তালিকার পাঁচে। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ইউনাইটেড আছে ১১ নম্বরে।

news24bd.tv/SHS