নেশার টাকা না দেওয়ায় নানিকে মারপিট করে হত্যা 

প্রতীকী ছবি

নেশার টাকা না দেওয়ায় নানিকে মারপিট করে হত্যা 

অনলাইন ডেস্ক

রাজশাহীর তানোরে নেশার টাকা না দেওয়ায় নানিকে মারপিট করে হত্যা করেছে মাদকাসক্ত নাতি। মৃত বৃদ্ধার নাম সোনা সরেন (৭৫)। তিনি তানোর উপজেলার কলমা ইউনিয়নের আদিবাসিপাড়ার মৃত চরণ টুডুর স্ত্রী। পুলিশ নাতি ইসমাইল সরেনকে (৩৫) গ্রেপ্তার করেছে।

 

এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের মেয়ে আমেনা টুডু বাদী হয়ে ইসমাইল সরেনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম স্থানীয়দের বরাদ দিয়ে জানান, তানোর উপজেলার কলমা ইউনিয়নের গোদাগাড়ীজিতু সরেনের পুত্র ইসমাইল সরেন একজন মাদকাসক্ত যুবক।  

রোববার দুপুরে তিনি বাড়ি ফিরে তার বৃদ্ধ নানি সোনা সরেনের কাছে নেশা করার জন্য টাকা চায়। এসময় সোনা সরেন তার বয়স্ক ভাতার টাকা তাকে দিতে অস্বীকার জানান।

সে সময় ইসমাইল ক্ষিপ্ত হয়ে সোনা সরেনকে মারপিট করেন। ইসমাইল সোনা সরেনকে বুকে লাথি ও লাঠি দিয়ে ব্যাপক মারপিট করে আহত করে। এতে সোনা সরেনের মুখ দিয়ে ও মাথা ফেটে রক্তক্ষরণ হয়।

প্রতিবেশিরা সোনা সরেনকে উদ্ধার করতে গেলেও ইসমাইলের ভয়ে বাড়িতে কেউ ঢুকতে পারেনি। দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সোনা সরেন আহত অবস্থায় ঘরে পড়ে থেকে মারা যান। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে থানায় খবর দিলে তানোর থানার পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। একই সঙ্গে পুলিশ ইসমাইল সরেনকে গ্রেফতার করে।

ওসি জানান, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে থানায় মামলা করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যার অভিযোগে অভিযুক্ত ইসমাইল সরেনকে সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক