দৈনিক বাংলার বর্ষপূর্তি উদযাপন

সংগৃহীত ছবি

দৈনিক বাংলার বর্ষপূর্তি উদযাপন

বর্ণিল আয়োজনে দেশের ইতিহাস-ঐতিহ্যের ধারক দৈনিক বাংলার নতুন আঙ্গিকে আত্মপ্রকাশের প্রথম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে ঢাকার গুলশানে হোটেল দ্য ওয়েস্টিনে এক জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সরকারের মন্ত্রী, বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতা, ব্যাংক-ব্যবসা প্রতিষ্ঠান, ব্যবসায়ী নেতা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ক্রীড়াবিদ, শোবিজ অঙ্গনের তারকা ব্যক্তিসহ নানা পর্যায়ের শুভানুধ্যায়ীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন দৈনিক বাংলা পরিবারকে।

অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদকে সঙ্গে নিয়ে বর্ষপূর্তির কেক কাটেন দৈনিক বাংলা পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার, প্রকাশক ড. চৌধুরী নাফিজ সরাফাত, ভারপ্রাপ্ত সম্পাদক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির সভাপতি শেখ কবীর হোসেন, এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এ কে এম নুরুল ফজল বুলবুল এবং দৈনিক বাংলার নির্বাহী পরিচালক মোহাম্মদ আফিজুর রহমান।

এ সময় পত্রিকাটির সব সদস্য ও পাঠকের জন্য শুভকামনা জানান তথ্যমন্ত্রী। অনুষ্ঠানে দেয়া বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, সব প্রতিকূলতাকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ, রাষ্ট্র ও মানুষের এ সাফল্য কাগজের পাতায় আসতে হবে।

তিনি আরও বলেন, কাগজের পাতায় যারা হতাশার চিত্র তুলে ধরে সেই নৈরাশ্যবাদীরা রাষ্ট্রের ক্ষতি করে।

অবশ্যই সমাজের চিত্র পরিস্ফুটিত হবে, ব্যর্থতার কথাও পত্রিকায় আসবে, সমালোচনা হবে; কিন্তু সাফল্যগাথাটাও প্রকাশ করতে হবে, প্রচার করতে হবে।

দৈনিক বাংলার ভারপ্রাপ্ত সম্পাদক চৌধুরী জাফরউল্লাহ শারাফাতের ক্রীড়া ধারাভাষ্যকার জীবনের ৪০ বছর পূর্তি উপলক্ষে তার হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

অনুষ্ঠানে পাঠক শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত হন পত্রিকার প্রকাশক ও কর্মীরা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৈনিক বাংলা পরিবারকে শুভেচ্ছা জানান- ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান এল এ মুকুল, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসরুর আরেফিন, প্রতিরক্ষা গোয়েন্দা পরিদপ্তর, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ, হোটেল দ্য ওয়েস্টিন, ওয়ালটন, এবি ব্যাংক, এক্সিম ব্যাংকের শীর্ষ কর্মকর্তাসহ আরও অনেকে।

news24bd.tv/AA

পাঠকপ্রিয়