খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে আহত ১

সংগৃহীত ছবি

খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে আহত ১

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলার শিবচরে খেলা নিয়ে বাকবিতণ্ডার সূত্র ধরে হামলায় সিয়াম (১৪) নামের এক কিশোর গুরুতর আহত হয়েছে। আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পৌর এলাকার নন্দ কুমার ইনস্টিটিউশন বিদ্যালয় সংলগ্ন মাঠে এ হামলার ঘটনা ঘটে।

আহত সিয়াম নন্দ কুমার ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র এবং শিবচর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তোফাজ্জেল রাড়ীর ছেলে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গত কয়েক দিন আগে স্থানীয় দুই দল কিশোরদের মধ্যে ফুটবল খেলা নিয়ে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। সেই সূত্র ধরে মঙ্গলবার দুপুরে নন্দ কুমার ইনস্টিটিউশন মাঠে খেলা শেষে আবারও কথা কাটাকাটি হয় কিশোরদের মধ্যে। এক পর্যায়ে উভয় পক্ষের একদল কিশোর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় সিয়ামকে গলায় ছুরি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয় সে।

এ ঘটনায় আহত হয় আরও ৩ থেকে ৪ জন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, খেলা নিয়ে কিশোরদের দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক কিশোরের গলায় ছুরি
দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। দোষীদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়