বাগেরহাটের সড়কে ঝরলো দুটি প্রাণ

সংগৃহীত ছবি

বাগেরহাটের সড়কে ঝরলো দুটি প্রাণ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক ও একটি মসজিদের মুয়াজ্জিম নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে ট্রলি চাপায় ভ্যানচালক আজগর আলী হাওলাদার (৫৫) এবং রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেল চাপায় গুরুতর আহত স্থানীয় মসজিদের মুয়াজ্জিম সৈয়দ আলী শেখ (৮০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা গেছেন।

নিহত ভ্যান চালক আজগর আলী হাওলাদার গোপালগঞ্জের গোহাটা গ্রামের আলী হাওলাদারের ছেলে ও মসজিদের মুয়াজ্জিম সৈয়দ আলী শেখ বাগেরহাট সদরের কান্দাপাড়া গ্রামের কানু শেখের ছেলে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরির্দশক (ওসি) বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে বাগেরহাট-মাওডা মহাসড়কে ফকিরহাটের ফলতিতা এলাকায় ট্রলি চাপায় আজগর আলী হাওলাদার নামে এক ভ্যানচালক নিহত হয়।

একইদিন সকালে বাগেরহাট-চিতলমারী সড়কে সদরের কান্দপাড়া এলাকায় রাস্তা পার হতে গিয়ে দ্রুতগতির মোটরসাইকেলের চাপায় গুরুতর আহত হন স্থানীয় মসজিদের মুয়াজ্জিম সৈয়দ আলী শেখ। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ ভর্তি করা হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান।

পুলিশ দুর্ঘটনার পর ফকিরহাটের ফলতিতা এলাকা থেকে ঘাতক ট্রলিটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। অন্যদিকে সদরের কান্দাপাড়া এলাকায় মসজিদের মুয়াজ্জিমকে চাপা দেওয়া মোটরসাইকেলের অজ্ঞাত চালকও পালিয়ে গেছে।

পুলিশ ট্রলি ও মোটরসাইকেল চালককে সনাক্ত করতে কাজ করছে বলেও জানান এই কর্মকর্তা।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক