একদিন আগেই বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের একাদশ ঘোষণা

একদিন আগেই বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের একাদশ ঘোষণা

অনলাইন ডেস্ক

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে কাল বাংলাদেশ মাঠে নামবে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের এক নম্বরে থাকা পাকিস্তানের বিপক্ষে লড়তে। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

চলতি এশিয়া কাপের প্রথম থেকেই ম্যাচের আগের দিন একাদশ ঘোষণা করে আসছে পাকিস্তান। শুরুতে এটি এক দুই ম্যাচের জন্য করা হয়েছে বলে ভাবা হলেও বিষয়টি এখন প্রতি ম্যাচের আগের অবশ্যম্ভাবী দৃশ্য হয়ে দাঁড়িয়েছে।

নেপালের বিপক্ষে ম্যাচের আগের দিন একাদশ জানিয়ে দিয়ে আলোচনার জন্ম দিয়েছিল পাকিস্তান। এরপর ভারতের বিপক্ষে ম্যাচের ১৯ ঘণ্টা আগে বাবর আজমরা ঘোষণা করেছিল তাদের একাদশ।

গ্রুপ পর্বের ধারাবাহিকতা সুপার ফোরের এসেও ধরে রাখলো স্বাগতিকরা। এবারে বাংলাদেশের বিপক্ষে ম্যাচের প্রায় ১৮ ঘণ্টা আগে তারা জানিয়ে দিলো কোন একাদশ নিয়ে তারা নামবে টাইগারদের বিপক্ষে।

ভারত-নেপালের বিপক্ষে মাঠে নামা একাদশটা মোটামুটি অপরবর্তিতই রাখা হয়েছে বাংলাদেশের বিপক্ষের ম্যাচে। স্কোয়াডে আনা হয়েছে কেবল এক পরিবর্তন।

আগের ম্যাচের দল থেকে বাদ পড়েছেন স্পিন বোলিং অলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজ। তার পরিবর্তে একদাশে সুযোগ পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।